ঢাকা, বৃহস্পতিবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

জাতীয়

মাগুরায় ইজিবাইকচালককে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪২ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
মাগুরায় ইজিবাইকচালককে পিটিয়ে হত্যা প্রতীকী ছবি

মাগুরা: মাগুরা সদর উপজেলার পাকাকাঞ্চনপুর গ্রামে জনাব আলী (৪৭) নামে এক ইজিবাইকচালককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোজন।  

শনিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় পাকাকাঞ্চনপুর মসজিদের সামনে তার ওপর এ হামলার ঘটনা ঘটে।

পরে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে তার মৃত্যু হয়।  জনাব আলী পাকাকাঞ্চনপুর গ্রামের গোলাম আকবর বিশ্বাসের ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, বিশ্বকাপ ফুলবল খেলা নিয়ে ১৫-২০ দিন আগে পাকাকাঞ্চনপুর গ্রামে ইজিবাইকচালক জনাব আলীর সঙ্গে পাশের গ্রাম কাঞ্চনপুরের সরোয়ার ফকিরের ছেলে মিজানুর রহমানের কথা কাটাকাটি হয়। আজ শনিবার সন্ধ্যায় জনাব আলী স্থানীয় ইছাখাদা বাজার থেকে ইজিবাইক চালিয়ে বাড়ি ফিরছিলেন। পথে মিজানুর রহমান ও তার সঙ্গীরা জনাব আলীর পথরোধ করেন। এ সময় তারা তাকে ইজিবাইক থেকে নামিয়ে রড ও বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।  
                             
ওসি মোস্তাফিজুর রহমান জানান, অভিযুক্তদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে। অন্যদিকে মরদেহের ময়নাতদন্ত ও এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ০০৩৬ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।