ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অভিষেক অনুষ্ঠানে তন্তর বাজারে ট্রাফিক পুলিশ দেওয়ার আশ্বাস 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৫ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
অভিষেক অনুষ্ঠানে তন্তর বাজারে ট্রাফিক পুলিশ দেওয়ার আশ্বাস 

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের তন্তর বাজারে আলাদা ট্রাফিক পুলিশ দেওয়ার আশ্বাস দিয়েছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. জয়নাল আবেদীন।  

শনিবার (৩১ ডিসেম্বর) বিকেলে তন্তর বাজারস্থ খন্দকার মার্কেট চত্বরে অনুষ্ঠিত ব্যবসায়ী পরিচালনা কমিটির অভিষেক ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এই আশ্বাস দেন তিনি।


 
ছতুরা-তন্তর-ভাটামাথা বাজার সমিতির নবনির্বাচিত কমিটির এই অভিষেক অনুষ্ঠানে ব্যাপক লোক সমাগম হয়। নবগঠিত কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি ও খন্দকার মার্কেটের ব্যবসায়ী লোকমান খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক ইমরান হোসেন দুলাল।  

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন- ব্যবসায়ী শাহজাহান খন্দকার, আল মাহমুদ ভূঁইয়া রতন, ধরখার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতিকুল ইসলাম, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুল ইসলাম, ধরখার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাফিকুল ইসলাম সাফিক, আখাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুরাদ হোসেন ভূঁইয়া প্রমুখ।  

অনুষ্ঠানে ব্যবসায়ী নেতারা বলেন, ব্রাহ্মণবাড়িয়া শহরের কাউতলির পর থেকে কুমিল্লা-সিলেট মহাসড়কের কুমিল্লার কোম্পানিগঞ্জের মধ্যকার এই দীর্ঘ পথে তন্তরের চেয়ে জনাকীর্ণ বাজার এই অঞ্চলে আর নেই। অত্যন্ত জনাকীর্ণ হওয়ায় এই বাজারের অনেক সমস্যাও রয়েছে। এর মধ্যে গাড়ির জট অন্যতম। এ অবস্থায় ব্যবসায়িরা যানজট নিরসনে পুলিশ কর্মকর্তার হস্তক্ষেপ কামনা করেন। জবাবে পুলিশ কর্মকর্তা এই বাজারে ট্রাফিক পুলিশ প্রহরার ব্যবস্থা করার আশ্বাস দেন।  

প্রধান অতিথির বক্তব্য দেওয়ার সময় অতিরিক্ত পুলিশ সুপার মো. জয়নাল আবেদীন বলেন, এই বাজারে ট্রাফিক পুলিশ দেওয়ার দাবি করেছেন ব্যবসায়ীরা। তাদের দাবি অনুযায়ী এখানে ট্রাফিক পুলিশের ব্যবস্থা করতে পুলিশ সুপারকে অবগত করা হবে। পুলিশ সুপার পরবর্তীতে এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেবেন।

বাংলাদেশ সময়: ০২০৩ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।