ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছুরিকাঘাতে সমাজসেবা অধিদপ্তরের কর্মচারী খুন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
ছুরিকাঘাতে সমাজসেবা অধিদপ্তরের কর্মচারী খুন

ঢাকা: রাজধানীর আগারগাঁও তালতলায় পূর্বশত্রুতার জেরে ফিরোজ আহমেদ (২৫) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটেছে।

ফিরোজের বাবার নাম টিপু সুলতান।

৪ ভাইয়ের মধ্যে সবার বড় তিনি। সমাজসেবা অধিদপ্তরের আজিমপুর অফিসে হিসাব সহকারী হিসেবে কর্মরত ছিলেন ফিরোজ । কর্মচারি

শনিবার (৩১ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ৩টার দিকে এই ঘটনা ঘটে। মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ভোরে মৃত্যু হয় তার।

রোববার (১ ডিসেম্বর) এ হত্যাকাণ্ডের ঘটনাটি নিশ্চিত করেন পুলিশ।

নিহতের ছোট ভাই নুর আলম মিরাজ জানান, তারা আগারগাঁও তালতলা পানির টাংকির পাশে পিডব্লিউডি এর কোয়ার্টারে থাকেন। গতরাতে স্থানীয় ঈদগার মাঠে ব্যাডমিন্টন খেলতে যান ফিরোজ। রাত সাড়ে ৩টার দিকে সেখান থেকে বাসায় ফেরার সময় বিজ্ঞান জাদুঘরের বিপরীত পাশের রাস্তায় স্থানীয় তালহা, নাসির, রাজু, মুহিদ, নয়ন, লিমন, যথি, রানা, রাব্বি, আল-আমিন, ওবায়দুল, সোহাগসহ ২০-২৫ জন মিলে ফিরোজকে এলোপাতাড়ি ছুরিকঘাত ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। খবর পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই ঢাকা মেডিকেলে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, কী কারণে তারা ফিরোজকে খুন করেছে তা জানা নেই তাদের। তবে আগে থেকেই তারা ফিরোজকে হত্যার করার টার্গেট করে রেখেছিল বলে দাবি করেন তিনি।

শেরেবাংলা নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) উৎপল বড়ুয়া জানান, রাতে একটি হত্যাকাণ্ড হয়েছে। ঘটনাটি তদন্তের জন্য আমাদের টিম কাজ করছে। ঘটনাটি পূর্বশত্রুতার জের বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০০৬ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৩
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।