ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরের সিনিয়র সাংবাদিক কাউছার আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
লক্ষ্মীপুরের সিনিয়র সাংবাদিক কাউছার আর নেই মো. কাউছার

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও এটিএন বাংলা এবং এটিএন নিউজের প্রতিনিধি মো. কাউছার (৫৫) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  

শনিবার (৩১ ডিসেম্বর) রাত ১১টার দিকে ঢাকার বাংলাদেশ-জাপান মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 

সাংবাদিক কাউছারের মৃত্যুতে লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য নুরউদ্দিন চৌধুরী নয়ন, পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি কাজল কায়েস ও সাধারণ সম্পাদক সানা উল্লাহ সানুসহ বিভিন্ন শ্রেণী-পেশার প্রতিনিধিরা গভীর শোক প্রকাশ করেছেন।

রোববার (১ জানুয়ারি) সকাল ৯টার দিকে লক্ষ্মীপুর প্রেসক্লাব প্রাঙ্গণে মরহুমের প্রথম জানাজা এবং ১০টায় নিজ বাড়ি সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের চাঁদখালীতে দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।  

পারিবারিক সূত্র জানায়, সাংবাদিক কাউছার দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। চিকিৎসা জন্য রাজধানীর বাংলাদেশ-জাপান মৈত্রী হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।