ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

জাতীয়

একই রশিতে ঝুলছিল স্বামী-স্ত্রীর মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
একই রশিতে ঝুলছিল স্বামী-স্ত্রীর মরদেহ  প্রতীকী ছবি

 দিনাজপুর: দিনাজপুরের খানসামায় শোবার ঘর থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। একই রশিতে ঝুলছিল এ দম্পতির মরদেহ।

 

রোববার (০১ জানুয়ারি) দুপুরে সাড়ে ১২টার দিকে উপজেলার ভাবকী ইউনিয়নের মারগাঁও গ্রামের নেজামদ্দিন হাজী পাড়া ওরফে আজরাইল পাড়ায় একটি বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহ দুটি উদ্ধার করা হয়। বিষয়টিকে প্রাথমিবভাবে আত্মহত্যা বলে ধারণা পুলিশের।

নিহতরা হলেন- একই গ্রামের আব্দুর রহিমের ছেলে রবিউল (৩৫) এবং একই ইউনিয়নের আফাজ মেম্বার পাড়ার বাসিন্দা সমশের আলীর মেয়ে সামছুন নাহার (৩২)।  

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্ত রঞ্জন।  

তিনি বলেন, ঘটনাস্থলে গিয়ে মরদেহ সুরতহাল প্রস্তুত করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে। স্বামী-স্ত্রীর ঝগড়াবিবাদ লেগে থাকতো বলে জানা গেছে। ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তবে ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নয় মাসের কন্যা সন্তানকে নিয়ে ওই বাড়িতে থাকতেন রবিউল-সামছুন নাহার দম্পতি। শনিবার (৩১ ডিসেম্বর) রাতে প্রতিদিনের মতো ঘুমাতে যান তারা। পরদিন সকালে ওই সন্তানের দীর্ঘক্ষণ কান্না শুনতে পান স্থানীয়রা। পরে ঘরে এসে তাদের ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেন তারা।  

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।