ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

থার্টি ফার্স্ট নাইটের পার্টি থেকে ডেকে নিয়ে কিশোরকে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
থার্টি ফার্স্ট নাইটের পার্টি থেকে ডেকে নিয়ে কিশোরকে হত্যা নিহত কিশোর ফয়সাল ইসলাম হৃদয়

কুমিল্লা: বিশ্বকাপ খেলা নিয়ে দ্বন্দ্বের জেরে এক কিশোরকে থার্টি ফার্স্ট নাইটের পার্টি থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে।  

কুমিল্লা নগরীর দক্ষিণ চর্থা এলাকায় শনিবার (৩১ জানুয়ারি) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

নিহত কিশোরের নাম ফয়সাল ইসলাম হৃদয় (১৮)। তিনি দক্ষিণ দর্থা বড়পুকুর পাড় এলাকার বাবু মিয়ার ছেলে।  

থার্টি ফার্স্ট নাইটে কিশোর নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কামরান হোসেন।  

তিনি বলেন, লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। স্থানীয় কিশোরদের দ্বন্দ্বের জেরে এ ঘটনা ঘটছে বলে জেনেছি। আমি ঘটনাস্থলে গিয়ে পরে বিস্তারিত পরে জানাব।

সদ্য অনুষ্ঠিত ফিফা বিশ্বকাপে আর্জেন্টিনা-ব্রাজিল দল নিয়ে দ্বন্দ্বের জেরে তার ভাগনে খুন হয়েছে বলে ধারণা নিহতের মামা জয়নাল আবেদিন জনির।  

তিনি বলেন, শুনেছি বিশ্বকাপ খেলা নিয়ে গত দুই থেকে তিন দিন আগে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সঙ্গে ঝগড়া হয় হৃদয়ের। তারা সেদিন ভাগনেকে মেরে ফেলবে বলে হুমকিও দেয়। গতকাল (শনিবার) রাতে হৃদয় ও তার বন্ধুরা বড় পুকুর পাড়ের প্রাইমারি স্কুলের সামনে থার্টি ফার্স্ট নাইটের আনন্দ-উল্লাস করছিল। পার্টি চলা অবস্থায় ওই কিশোর গ্যাংয়ের পক্ষের কয়েকজন এসে আমার ভাগনেকে কৌশলে ডেকে নিয়ে যায়। তাকে তারা ছুরিকাঘাত করে ও তার শরীরের বিভিন্ন রগ কেটে দেয়। রক্তাক্ত অবস্থায় হৃদয় পড়ে গেলে তাকে রেখে সবাই পালিয়ে যায়। তার লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে গেছে পুলিশ। আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।  

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।