ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় মাদকসহ ৫ কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়ায় মাদকসহ ৫ কারবারি আটক

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক অভিযানে ৬৫ কেজি গাঁজা, এক হাজার ৮০০ পিছ ইয়াবা ট্যাবলেট ও মদসহ পাঁচজন মাদক বিক্রেতাকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

রোববার (১ জানুয়ারি) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

সকালে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজলিশপুর গ্রামের একটি আঞ্চলিক সড়ক থেকে প্রাইভেট কারে অভিযান চালিয়ে ৬৫ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করা হয়। আটকরা হলেন শামীম মিয়া (২৯), সাইমন মিয়া (২৭)।

এর আগে ভোর রাতে কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের ধজনগর গ্রাম থেকে এক হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট, ১৫ বোতল বিয়ার-মদসহ তিনজনকে আটক করা হয়েছে। আটকরা হলেন আশেক মিয়া (৩২), মো. শানু মিয়া (৩৫), মো. মনিরুল ইসলাম (৩৪)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল পৃথক স্থানে অভিযান চালিয়ে বিভিন্ন মাদক দ্রব্যসহ পাঁচজনকে আটক করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।