ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

জাতীয়

দেখা করার কথা বলে ডেকে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
দেখা করার কথা বলে ডেকে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

মাদারীপুর: মাদারীপুরে দেখা করার কথা বলে ডেকে নিয়ে অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে দুই তরুণের বিরুদ্ধে। এ ঘটনায় গুরুতর অসুস্থ ওই শিক্ষার্থীকে মাদারীপুর সদর হাসপাতালের ভর্তি করা হয়েছে।

 

গত শনিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার সীমান্তবর্তী এলাকা শ্রীনদীতে এ ঘটনা ঘটে।  

জানা গেছে, ওই শিক্ষার্থীর সঙ্গে কয়েকদিন আগে মোবাইলের মাধ্যমে পরিচয় হয় বিশ্বম্বরদী এলাকার হাসান নামে এক তরুণের। গত শনিবার বিকেলে দেখা করার কথা বলে ওই স্কুলছাত্রীকে রাজৈর উপজেলার শাখারপাড় ব্রিজ এলাকায় ডেকে নিয়ে যায় হাসান। এসময় হাসানের সঙ্গে ছিল তার বন্ধু রাব্বি। দেখা করতে গেলে ওই শিক্ষার্থীকে জোর করে ব্রিজের পাশের একটি জঙ্গলে তুলে নিয়ে পালাক্রমে একাধিকবার ধর্ষণ করে হাসান ও তার বন্ধু রাব্বি। এ ঘটনায় মেয়েটি অসুস্থ হয়ে পড়লে দুই বন্ধু মেয়েটিকে তার বাড়ির সামনে ফেলে রেখে পালিয়ে যায়। স্বজনরা শনিবার রাতে সাড়ে ১১টার দিকে তাকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়।  

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল কর্মকর্তা ডা. রুবায়েত ইবনে হাবীব বলেন, ধর্ষণের অভিযোগ নিয়ে মেয়েটিকে অসুস্থ অবস্থায় নিয়ে আসা হয়। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ভর্তি নিয়েছি। ধর্ষণের আলামত সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে। বাকিটা পরীক্ষার ফলাফল এলে জানা যাবে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে পরিস্থিতি পর্যবেক্ষণ করেছে এবং পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছে।  

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।