ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

জাতীয়

‘টাকা কামানোর জন্য এমপি হইনি’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
‘টাকা কামানোর জন্য এমপি হইনি’

সুনামগঞ্জ: সুনামগঞ্জ-৪ আসনের এমপি ও বিরোধী দলীয় হুইপ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, টাকা কামানোর জন্য এমপি হইনি। আমার বাসার দরজা এ আসনের মানুষের জন্য দিন-রাত খোলা থাকে।

অনেকেই কুৎসা রটনা করেন আমি এসবে কান না দিয়ে এলাকার রাস্তাঘাট, স্কুল,কলেজ, ব্রিজ কালভার্ড নির্মাণ করেছি আর আগামীতেও করব আপনাদের পাশে নিয়ে।

রোববার (০১ জানুয়ারি) দুপুরে জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা শহরের ট্রাফিক পয়েন্টে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জেলা জাতীয় পার্টির এ আহ্বায়ক।

এলাকার মানুষের ভাগ্য পরিবতর্নের জন্য নিরলসভাবে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে তিনি আরও বলেন, ধারারগাঁও ও হালুয়ারঘাটের সুরমা নদীতে ব্রিজ নির্মাণের জন্য সংসদে বারবার কথা বলেছি। এ ব্রিজের জন্য এরই মধ্যে ট্রেন্ডার আহ্বান করা হয়েছে এবং বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও উন্নয়নে বিশ্বাস করেন বলেই দ্রুত সমযের মধ্যে এ ব্রিজটি নির্মাণ করা হবে বলে আশ্বাস দেন।  

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির উদ্যোগে সদর ও বিশ্বম্ভরপুর আসনের বিভিন্ন এলাকা থেকে মিছিল এসে জেলা শহরের ট্রাফিক পয়েন্টে বিশাল সমাবেশে রূপ নেয়।

যেকোনো ষড়যন্ত্র মোকাবিলায় সব নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি মরহুম আলহাজ হুসাইন মোহাম্মদ এরশাদ একজন সফল রাষ্ট্রনায়ক ছিলেন। তিনি বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলার বিভিন্ন ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতীক নিয়ে যারা চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছিলেন অনেকেই এরই মধ্যে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। কাজেই এ আসনের সাধারণ মানুষ জাতীয় পার্টিকে ভালোবাসেন বলেই বারবার আমাকে এমপি নির্বাচিত করায় তিনি সদর ও বিশ্বম্ভরপুর আসনের সর্বস্তরের জনসাধারণকে নতুন বছরের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।  

জেলা জাতীয় সদস্য সচিব ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. মনির উদ্দিন মনিরের সভাপতিত্বে ও সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. সাজ্জাদুর রহমান সাজ্জাদের সঞ্চালনায় প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী খুসনুর, যুগ্ম আহ্বায়ক ও জাহাঙ্গীর নগর ইউপি চেয়ারম্যান মো. রশিদ মিয়া, বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আব্দুল কাদির, শান্তিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব এরশাদ আহমদ, পৌরসভার কাউন্সিলর পেয়ারা বেগম, জেলা মহিলা পার্টির সাধারণ সম্পাদক ফরিদা বেগম, বাদাঘাট ইউপি চেয়ারম্যান মো. ফারুক মিয়া, গৌরারং ইউপি চেয়ারম্যান শওকত আলী ও লক্ষণশ্রী ইউপি সদস্য মো. মহিনুর রহমান মহিম।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।