ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

জাতীয়

রংপুরে ২৭ কেজি গাঁজাসহ আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
রংপুরে ২৭ কেজি গাঁজাসহ আটক ১

রংপুর: রংপুরের গঙ্গাচড়ায় একটি কাভার্ড ভ্যান থেকে ২৭ কেজি গাঁজা জব্দ করেছে পুলিশ। এ সময় সজীব (৩২) নামে এক মাদকবিক্রেতাকে আটক করা হয়।

 

রোববার (১ জানুয়ারি) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন রংপুর জেলার সহকারী পুলিশ সুপার (গোয়েন্দা শাখা) মো. আশরাফুল আলম পলাশ।

সজীর কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কবির মামুদ গ্রামের বাসিন্দা। তিনি কাভার্ড ভ্যান চালকের আড়ালে মাদককারবারির সঙ্গে জড়িত ছিলেন।

এর আগে শনিবার (৩১ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে গঙ্গাচড়ার গজঘণ্টা ইউনিয়নের মহিপুর-ময়ানাকুটি বাজার সংলগ্ন ওমর গ্রামে বিশেষ অভিযান চালায় পুলিশ। এ সময় রংপুর শহরগামী সড়কে একটি হলুদ-নীল রংয়ের কাভার্ড ভ্যান তল্লাশি করা হয়। পরে কাভার্ড ভ্যানের ভেতর থেকে ২৭ কেজি শুকনো গাঁজা জব্দ করে পুলিশ।

আশরাফুল আলম পলাশ জানান, থার্টি ফার্স্ট নাইট ও নতুন বছর উপলক্ষে মাদকের ব্যবহার রোধের জন্য বিশেষ অভিযান পরিচালনা করা হয়। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিপুল পরিমাণ মাদক জব্দ করা হয়।

আটক যুবকের নামে গঙ্গাচড়া থানায় মাদকবিরোধী আইনে মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। মাদকের বিরুদ্ধে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।