ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিএডিসির ট্রাকচাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ নিহত ৩ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
বিএডিসির ট্রাকচাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ নিহত ৩ 

যশোর: যশোরের চুড়ামনকাঠি রেলক্রসিং এলাকায় ট্রাকচাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (১ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) বলে জানা গেছে।

নিহত তিনজন হলেন- যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ার বিভাগের শিক্ষার্থী ফারজানা ইসলাম সুমি (২২), সদর উপজেলার কমলাপুর গ্রামের জোহরা বেগম (৫৫) ও একই এলাকার বাসিন্দা ও ভ্যানচালক মাসুম হোসেন (২৮)।

আহতরা হলেন- যবিপ্রবির মাস্টার্স বর্ষের শিক্ষার্থী মোতাসিন বিল্লাহ ( ২৪) ও সদর উপজেলার কমলাপুর গ্রামের আমজেদ আলী (৬৫)।  

নিহত জোহরা বেগমের স্বামী প্রতক্ষ্যদর্শী আমজাদ জানান, চুড়ামনকাটি বাজার থেকে তারা চৌগাছা সড়কের বেলতলার দিকে যাচ্ছিলেন। তারা স্বামী ও স্ত্রী এবং বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী ও স্থানীয় আরেকজনসহ ভ্যানে পাঁচজন যাত্রী ছিলেন। ভ্যানটি চুড়ামনকাঠি রেলক্রসিংয়ের পাশে ইট ভাটার সামনে পৌঁচ্ছালে চৌগাছা থেকে বিএডিসির একটি ট্রাক তাদের চাপা দেয়। ভাগ্যক্রমে আমি বেঁচে গেলেও ঘটনাস্থলে ভ্যানচালকসহ তিনজন মারা যান। এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে নিহত ও আহত শিক্ষার্থীদের খোঁজখবর নিতে আসেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন। তিনি বলেন, প্রায়ই যশোর-চৌগাছা সড়কে ছোট-বড় দুর্ঘটনা ঘটে। চালকদের বেপরোয়া চলাচল ও গতির কারণে এসব দুর্ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীদের আত্মার শান্তি ও আহত শিক্ষার্থীর দ্রুত সুস্থতা কামনা করেছেন তিনি।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছে আরও দুইজন। ঘাতক বিএডিসি ট্রাকটি আটক করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৩
ইউজি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।