ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানী মিরপুর শাহআলী বোটানিক্যাল গার্ডেনে বিচ্ছেদের তিন মাসের মাথায় স্বামী সাইদুল ইসলামের ছুরিকাঘাতে দ্বিতীয় স্ত্রী তুলির (২০) মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক স্বামীকে আটক করেছে পুলিশ।

রোববার (১ জানুয়ারি) এ ঘটনা ঘটে।

শাহআলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, প্রাথমিকভাবে জানা গেছে, সাইদুলের প্রথম স্ত্রী ময়মনসিংহ জেলায় থাকেন। আর তুলি রাজধানীর মোহাম্মদপুর এলাকায় থাকেন। তিন মাস আগে সাইদুলের সঙ্গে তার দ্বিতীয় স্ত্রী তুলির ছাড়াছাড়ি হয়ে যায়। আজ বছরের প্রথম দিন তাই আবার পুনরায় তারা মিলিত হওয়ার জন্য মিরপুর শাহআলী বোটানিক্যাল গার্ডেনে আসেন। আবারও তারা ঘর-সংসার করতে পারেন কিনা এ ব্যাপারে দুজনই সম্মত হয়ে বোটানিক্যাল গার্ডেনে আসেন।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে, সেখানে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামী সাইদুল তার স্ত্রী তুলিকে ছুরিকাঘাত করেন। এতে ঘটনাস্থলেই তুলির মৃত্যু হয়। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহ আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।