ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

সবার আগে দেশ, দেশের জন্য কাজ করব: নৌ প্রতিমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
সবার আগে দেশ, দেশের জন্য কাজ করব: নৌ প্রতিমন্ত্রী

ঢাকা: নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, সবার আগে দেশ;  আগামী প্রজন্ম যেন গর্ব করে বলতে পারে—আমরা তাদের জন্য ভালো কিছু করে দিয়েছি। আমরা যেমন গর্ব করে বলতে পারি—বঙ্গবন্ধু আমাদের একটি স্বাধীন রাষ্ট্র দিয়েছেন।

রোববার (০১ জানুয়ারি) মন্ত্রণালয়ের সভাকক্ষে ইংরেজি নববর্ষ উপলক্ষে এক শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

নৌপরিবহন প্রতিমন্ত্রী বলেন, দেশের প্রতিটি উন্নয়নের সাথে নৌপরিবহন মন্ত্রণালয় সম্পৃক্ত আছে। আমরা অনেকগুলো কাজ হাতে নিয়েছি। সেগুলো সমাপ্ত হলে নৌপরিবহন মন্ত্রণালয় অন্য উচ্চতায় চলে যাবে।

প্রতিমন্ত্রী বলেন, দেশকে এগিয়ে নেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করছেন। তিনি আমাদের এগিয়ে চলার প্রেরণা। বঙ্গবন্ধুর পর নেতৃত্বের দিক থেকে শেখ হাসিনার মতো আর কেউ নেই। তিনি তারুণ‍্যের মধ‍্যেই আছেন। তারুণ‍্য নিয়ে কাজ করছেন। পৃথিবীতে তিনি অন্যতম নেতৃত্বের অধিকারী। তাঁর অনুপ্রেরণা নিয়ে কাজ করতে হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ‍্যে বক্তব‍্য রাখেন মন্ত্রণালয়ের সচিব মো. মোস্তফা কামাল। এর আগে প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান মন্ত্রণালয়ের সচিব। বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হওয়ায় নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মোস্তফা কামাল ফুল দিয়ে শুভেচ্ছা জানান প্রতিমন্ত্রী এবং মন্ত্রণালয়ের কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২২
জিসিজি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।