ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

ট্রাকের চাকা ফেটে আহত প্রভাষকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
ট্রাকের চাকা ফেটে আহত প্রভাষকের মৃত্যু ফাইল ফটো

ঢাকা: নারায়ণগঞ্জের চিটাগাং রোডে ট্রাকের চাকা ফেটে আহত মিরপুর কলেজের প্রভাষক জসিম উদ্দিন (৩৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী জোবায়দা শারমিনও।

 

রোববার (০১ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় প্রভাষক জসিম উদ্দিনের।

এর আগে তাদের হাসপাতালে নিয়ে আসা পথচারী সুজন আহমেদ জানান, দুপুর ১২টার দিকে তারা রাস্তার পাশে দাঁড়িয়ে থাকার সময় চলন্ত ট্রাকের চাকা বিকট শব্দে ফেটে যায়। এতে তারা দুজন আঘাত পেয়ে রাস্তায় পড়ে যান। সেখান থেকে তাদের দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।

আহত জোবায়দা জানান, তাদের বাড়ি ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায়। বর্তমানে চিটাগাং রোডে থাকেন। তার স্বামী জসিম উদ্দিন মিরপুর কলেজের গণিত বিভাগের প্রভাষক। বাসা থেকে মিরপুর যাওয়ার উদ্দেশে বাসা থেকে বের হন তারা। চিটাগাং রোডে রাস্তায় দাঁড়িয়ে গাড়ির জন্য অপেক্ষা করার সময় এ দুর্ঘটনা ঘটে।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, জসিমের পেটে গুরুতর আঘাত ছিল। তাকে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করার পর সন্ধ্যায় মৃত্যু হয়। মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।