ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ক্রীড়াক্ষেত্রেও অনেক এগিয়েছে পুলিশ: আইজিপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৩ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
ক্রীড়াক্ষেত্রেও অনেক এগিয়েছে পুলিশ: আইজিপি

ঢাকা: বাংলাদেশ পুলিশ ক্রীড়াক্ষেত্রে অনেক এগিয়েছে। জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বিভিন্ন খেলায় পুলিশের খেলোয়াড়রা সাফল্যের স্বাক্ষর রাখছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

রোববার (১ জানুয়ারি) দুপুরে রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে পুলিশ সপ্তাহ-২০২৩ উপলক্ষে প্রথম পর্যায়ে আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

আইজিপি বলেন, পুলিশের ফুটবল এবং কাবাডি দল বিশেষ করে ভালো করছে। এজন্য আত্মতুষ্টিতে ভুগলে হবে না, আরও ভালো করতে হবে। পুলিশের খেলোয়াড়দেরকে নব প্রেরণায় নতুন উদ্যমে ক্রীড়াঙ্গনে আরও সাফল্য দেখাতে হবে। বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করতে হবে।

বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের অভিনন্দন জানিয়ে আইজিপি বলেন, আপনারা কৃতিত্বের সঙ্গে বিজয়ী হয়েছেন। ভবিষ্যতেও ভালো করার এ ধারা অব্যাহত রাখতে হবে। যারা বিজয়ী হতে পারেনি তারা নিয়মিত অনুশীলনের মাধ্যমে আগামীতে ভালো করবে বলে আশা করছি।

অনুষ্ঠানে ১৮টি ইভেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। আইজিপি তাদের হাতে পুরস্কার তুলে দেন।

ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুকের সভাপতিত্বে এ সময় ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২৫৩ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
পিএম/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad