ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

জাতীয়

ভাষানটেকে ঠিকাদারকে গুলি, আহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩২ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
ভাষানটেকে ঠিকাদারকে গুলি, আহত ২

ঢাকা: রাজধানীর মিরপুরে ভাষানটেক এলাকায় মো. হোসেন আলী (৬০) নামে এক ঠিকাদারকে গুলি করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় তিনিসহ দুজন আহত হয়েছেন।

রোববার (১ জানুয়ারি) রাত সোয়া ৮টার দিকে উত্তর ভাষানটেকে হোসেন আলীর অফিসের ভেতর এ ঘটনা ঘটে। আহত অপরজন তার কর্মচারী অন্তর (৩০)। আলীকে বাঁচাতে গিয়ে তিনি আহত হন।

আহত অবস্থায় হোসেন আলীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঠিকাদারি পেশা ছাড়াও ওয়েলফেয়ার সোসাইটি নামে একটি সংঘের সভাপতির দায়িত্ব পালন করছেন হোসেন আলী।

তার অফিস সহকারী শফিকুল ইসলাম রিপন জানান, রাতে ১০-১২ জন সহ হোসেন আলী নিজ কার্যালয়ে কাজ করছিলেন। সেখানে ১৫-২০ জনের মুখোশধারী একটি দল আসে। তারা হোসেন আলীকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করতে থাকে। পরে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। তাদের ঠেকাতে গিয়ে আহত হন অন্তর।

রিপন আরও জানান, দুর্বৃত্ত দলটি পাঁচ মিনিটের মধ্যে অন্তত ৮-১০ রাউন্ড গুলি করে। তার দৌড়ে পালিয়ে যায়। পরে হোসেন আলীকে উদ্ধার করে দ্রুত কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

কি কারণে এ হামলা, সেটি জানাতে পারেননি রিপন ।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, হোসেন আলীর দুই পায়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। দুটি গুলি তার পায়ে বিদ্ধ হয়েছে। তিনি জরুরি বিভাগে ভর্তি আছেন।

বাংলাদেশ সময়: ২৩৩২ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।