ঢাকা, রবিবার, ৯ আশ্বিন ১৪৩০, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০৯ রবিউল আউয়াল ১৪৪৫

জাতীয়

দরজা ভেঙে মিলল রিকশাগ্যারেজ মালিকের ঝুলন্ত দেহ 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪২ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
দরজা ভেঙে মিলল রিকশাগ্যারেজ মালিকের ঝুলন্ত দেহ  প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর কদমতলীর একটি বাসায় ঘরে দরজা ভেঙে কাউসার আহমেদ অপু (২৮) নামে এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাতে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রোববার (১ জানুয়ারি) রাত ৯ টার দিকে এই ঘটনাটি ঘটে।  

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে কাউসার অভিমান ও ক্ষোভে গলায় চাদর পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা পরিবারের।

কাউসারে বাবা জমির হোসেন  জানান, দনিয়ার একটি বাসার দ্বিতীয় তলায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন কাউসার। এলাকায় রিকশার গ্যারেজ রয়েছে তার। স্ত্রী মনিষা আক্তারের সঙ্গে পারিবারিক কলহের কারণে রাতে ঝগড়া হয় তার। এর এক পর্যায়ে তিনি রুমের দরজা বন্ধ করে দেন। তখন তার কোনো সাড়া না পেয়ে পরিবারের সদস্যরা ঘরের দরজা ভেঙে  ভেতরে ঢুকে দেখেন, গলায় চাদর পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে ঝুলছে কাউসার। তখন তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৩৮ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২৩
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa