ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আনসার সদস্যের বিরুদ্ধে গৃহবধূকে কোপানোর অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
আনসার সদস্যের বিরুদ্ধে গৃহবধূকে কোপানোর অভিযোগ

লালমনিরহাট: আদিতমারী উপজেলায় বসতভিটার মাটি তুলতে বাঁধা দেওয়ায় আর্জিনা বেগম (৩৫) নামে এক গৃহবধূকে দেশিয় অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ উঠেছে এক আনসার সদস্যের বিরুদ্ধে। এ ঘটনায় আহত হয়ে হাসপাতাল ভর্তি আছেন ভুক্তভোগী।

ঘটনাটি ঘটে রোববার (১ জানুয়ারি) রাতে। সোমবার (২ জানুয়ারি) সকালে ন্যায়বিচার চেয়ে আদিতমারী থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী। আহত আর্জিনা বেগম উপজেলার মহিষখোঁচা ইউনিয়নের বারঘড়িয়া গ্রামের নুর ইসলামের স্ত্রী।

পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, ভুক্তভোগী বাড়ি করার জন্য ১৫ শতাংশ জমি কিনেছিলেন। সেই জমি থেকে রাতের আঁধারে মাটি কেটে নিতেন আর্জিনা বেগমের প্রতিবেশী আনসার সদস্য আব্দুল আউয়াল। এ ব্যাপারে তাকে কয়েকবার নিষেধ করেন আর্জিনা। কিন্তু তিনি কথা শুনতেন না। রোববার সন্ধ্যায় আব্দুল আউয়াল তার প্রতিবেশীর জমি থেকে মাটি কেটে নিয়ে যাচ্ছিলেন। এ সময় তাকে বাধা দেন আর্জিনা। এতে ক্ষুব্ধ হয়ে তাকে দেশিয় অস্ত্র দিয়ে কোপান আনসার সদস্য আব্দুল আউয়াল। এ ছাড়া আর্জিনার পেটে লাথিও দেন তিনি।

কোপানোর ঘটনায় আর্জিনার শরীরে জখম হয়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে ন্যায়বিচার চেয়ে আনসার সদস্য আব্দুল আউয়ালসহ তিনজনের বিরুদ্ধে আদিতমারী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই গৃহবধূ।

জানা গেছে, আগে দুই বার গর্ভপাত করানোয় আর্জিনা অসুস্থ ছিলেন। আব্দুল আউয়াল তার পেটে লাথি দেওয়ায় ব্যাপক রক্তক্ষরণ হয় তার। হাসপাতালে তার চিকিৎসা চলছে। এ তথ্য নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত সেবিকা।

হাসপাতালে নিয়ে আর্জিনার সঙ্গে কথা হলে বাংলানিউজকে তিনি বলেন, অর্থাভাব থাকায় জমিতে মাটি ফেলে উঁচু করা সম্ভব হয়নি। বাড়ি করার পরিকল্পনা করা হচ্ছিল। অথচ, জমি থেকে গায়ের জোরে মাটি কেটে নিয়ে যাচ্ছিলেন আনসার সদস্য আউয়াল। বাধা দেওয়ায় আমাকে আহত করা হয়।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম বাংলানিউজকে বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।