ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রাইভেটকার ধাওয়া করে ৫০ কেজি গাঁজাসহ আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
প্রাইভেটকার ধাওয়া করে ৫০ কেজি গাঁজাসহ আটক ১

চাঁদপুর: চাঁদপুরের শাহরাস্তিতে পুলিশ চেকপোস্ট থেকে ধাওয়া করে ৫০ কেজি গাঁজাসহ  প্রাইভেটকার জব্দ ও শুভ (২৬) নামে যুবককে আটক করা হয়েছে। সোমবার (২ জানুয়ারি) সকালে উপজেলার কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের কালিয়াপাড়া বাজার এলাকা থেকে এ মাদক জব্দ ও ওই যুবককে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, সোমবার সকাল ৭টার দিকে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের বানিয়াচোঁ এলাকায় শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেনের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মো. জুলফিকার আলী ও নাজমুল হোসেন ফোর্স নিয়ে চেকপোস্ট বসায়। এ সময় একটি সাদা রঙের প্রাইভেটকারকে (ঢাকা মেট্টো-খ ১১-৭১০৬) চ্যালেঞ্জ করলে সেটি না থামিয়ে পশ্চিম দিকে দ্রুত বেগে চলে যায়। তখন পুলিশ ধাওয়া করে পৌরসভার কালিয়াপাড়া বাজার এলাকায় গাড়িটিকে থামাতে সক্ষম হয়। এ সময় গাড়িতে থেকে ৫০টি প্যাকেটে থাকা ৫০ কেজি  গাঁজাসহ পিরোজপুরের কাউখালী উপজেলার বাসুরী মোল্লা বাড়ির আলমগীর হোসেনের ছেলে শুভকে (২৬) আটক করা হয়।

শাহরাস্তি মডেল থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন বাংলানিউজকে বলেন, ধাওয়াকালে গাড়ি থেকে ১ জন পালিয়ে যায়। এ ঘটনায় দুপুরে উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হোসেন বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন। আটক শুভর নামে একাধিক মামলা রয়েছে। তাকে চাঁদপুর আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।