ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চরভদ্রাসনে গোডাউনের লক ভেঙে সয়াবিন তেল চুরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
চরভদ্রাসনে গোডাউনের লক ভেঙে সয়াবিন তেল চুরি

ফরিদপুর: চরভদ্রাসন উপজেলায় একটি গোডাউনের সাঁটারের লক ও সিসিটিভি ক্যামেরা ভেঙে সয়াবিন তেল চুরির ঘটনা ঘটেছে। এটি ঘটে রোববার (১ জানুয়ারি) দিবাগত রাতে।

সোমবার (২ জানুয়ারি) সকালে স্থানীয়রা ঘটনা সম্পর্কে জানতে পারে।

গোডাউনের মালিক দেওয়ান রহমত উল্লাহ (৪৭) বলেন, রোববার রাত ৮টার দিকে উপজেলা সদরের বালিয়াডাঙ্গী গ্রামের রনজিতের মোড়ে গোডাউনে তালা দিয়ে আমি ও আমার কর্মচারীরা বাড়ি ফিরি। সোমবার সকালে মসজিদে নামাজ পড়ে গোডাউনে সাঁটারের কড়া ভাঙা দেখতে পাই। পরে গোডাউনে ঢুকে মালামাল এলোমেলো দেখতে পাই।

গোডাউনে ঢুকে দেখি রূপচাঁদা কোম্পানির পাঁচ লিটারের ২২০টি (পঞ্চান্ন কার্টন) সয়াবিন তেলের বোতল খোয়া গেছে। এসব তেলের বাজারমূল্য ২ লাখ টাকার বেশি।

তিনি আরও বলেন, চোরেরা গোডাউনের নিরাপত্তার জন্য স্থাপিত সিসিটিভি ক্যামেরা ভেঙে ফেলে রেখে গেছে। এ ঘটনায় আমার ব্যাপক ক্ষতি হয়ে গেছে।

চুরির এ ঘটনায় চরভদ্রাসন থানা পুলিশকে জানিয়েছেন রহমত উল্লাহ। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু মণ্ডল জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছেন তারা। তদন্তের মাধ্যমে এ ঘটনায় জড়িতদের আটকে অভিযান চালানো হচ্ছে।

উল্লেখ্য, দেড় মাস আগেও রহমত উল্লাহর গোডাউন থেকে একই কায়দায় কয়েক লাখ টাকার সয়াবিন তেল ও সিসি ক্যামেরা চুরি করে দুষ্কৃতকারীরা।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।