ঢাকা, সোমবার, ৮ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল ব্যবসায়ীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
সিলেটে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল ব্যবসায়ীর

সিলেট: সিলেটে ট্রাক-সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে আশফাক উদ্দিন (৫৫) নামে এক ব্যবসায়ী মারা গেছেন। দুর্ঘটনায় সিএনজি অটোরিকশার চালক, নারী-শিশুসহ অন্তত ৫ জন আহত হয়েছেন।

   

সোমবার (২ জানুয়ারি) দুপুর ১টার দিকে সিলেট নগরের উপকন্ঠ তেমুখি-বাদাঘাট সড়কে ইউরো-বাংলা সিরামিকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত আশফাক উদ্দিন সিলেট সদরের শিবের বাজারের একটি স-মিলের স্বত্বাধিকারী ও কাঠ ব্যবসায়ী। তিনি স্থানীয় হাটখোলা ইউনিয়নের পাগইল গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, সিলেট সদরের শিবের বাজার থেকে ছেড়ে আসা একটি সিএনজি অটোরিকশার সঙ্গে বিপরীত দিকে থেকে আসা ট্রাকের সংঘর্ষ হয়। এতে ট্রাকটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। দুর্ঘটনায় অটোরিকশার শিশু ও ৫ যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আশফাক উদ্দিন মারা যান।

সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খবর পেয়ে উপ-পরিদর্শক (এসআই) রাজীব মোহন দাসসহ পুলিশ সদস্যরা সিএনজি অটোরিকশা জব্দ করলেও ট্রাক নিয়ে চালক-হেলপার পালিয়ে গেছেন। নিহতের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতারলের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
এনইউ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।