ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ডাকাতির প্রস্তুতি মামলায় সাবেক ইউপি সদস্য গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
ডাকাতির প্রস্তুতি মামলায় সাবেক ইউপি সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে উচিৎপুরা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাবেক মেম্বার আলমগীরকে (৪৪) গ্রেফতার করে ডাকাতির প্রস্তুতি মামলায় কোর্টে পাঠিয়েছে থানা পুলিশ।  

রোববার (১ জানুয়ারি) রাতে তাকে জাঙ্গালিয়া এলাকা থেকে গ্রেফতার করে ৭ দিনের রিমান্ড চেয়ে সোমবার (২ জানুয়ারি) নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) নূর এ আলম জানান, উপজেলার জাঙ্গালিয়া গ্রামের মালেকের ছেলে আলমগীরের আগের মেয়াদে মেম্বার থাকা অবস্থা থেকে ধরে এ পর্যন্ত প্রভাব খাটিয়ে এলাকায় মাদক ব্যবসা, অসামাজিক কাজে নারী ব্যবহার, সন্ত্রাসী কাজকর্ম, চুরি- ডাকাতি এ সমস্ত বেআইনি কার্যকলাপ নিয়ন্ত্রণ করে আসছিল। তার ছত্রছায়ায় এলাকায় চুরি ডাকাতি আশংকাজনক হারে বেড়ে গেছে। তার বিরুদ্ধে থানায় এসব কার্যকলাপের বিষয়ে লিখিত ও মৌখিক অসংখ্য অভিযোগ রয়েছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, অসংখ্য অভিযোগে অভিযুক্ত আলমগীর মেম্বারকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে চুরি ডাকাতি ও মাদক ব্যবসা সংক্রান্ত অনেক তথ্য জানা যাবে। সেই মোতাবেক পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২৩
এমআরপি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।