ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

জাতীয়

বিস্কুট খাওয়ায় শিশুর ওপর পাশবিক নির্যাতন!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
বিস্কুট খাওয়ায় শিশুর ওপর পাশবিক নির্যাতন!

মাদারীপুর: মাত্র পাঁচ টাকা দামের বিস্কুট খাওয়ায় মাদারীপুর সদর উপজেলার নাওহাটা গ্রামে লিয়ন নামে এক শিশুকে রশি দিয়ে গাছে বেঁধে পাশবিক নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। মান্নান খাঁ নামে এক দোকানি এ ঘটনা ঘটিয়েছেন বলে জানা গেছে।

সোমবার (২ জানুয়ারি) বিকেলে ঘটনাটি ঘটে। লিয়নকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত লিয়ন নাওহাটা গ্রামের দুলাল ফকিরের ছেলে। মান্নানও একই গ্রামের বাসিন্দা।

জানা গেছে, বিকেলে তাঁতিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস শেষ করে বাড়ি ফিরছিল লিয়ন।  এ সময় তার সঙ্গে ছিল বন্ধু আমিন। গ্রামে ফিরে মান্নানের দোকানে ঢোকে তারা। কিন্তু তিনি সেখানে উপস্থিত ছিলেন না। কাউকে না পেয়ে লিয়ন ও আমিন পাঁচ টাকা দামের একটি বিস্কুটের প্যাকেট নিয়ে খেতে শুরু করে। এ সময় মান্নান নিজের দোকানে আসেন। লিয়নকে চোর মনে করে ধরে ফেলেন।

প্রথমে নিজ দোকানের সামনেই চুরির অপবাদে লিয়নকে কাঠ দিয়ে পেটান তিনি। পরে নিজের বাড়ি নিয়ে যান। একটি লিয়নকে দড়ি দিয়ে একটি গাছের সঙ্গে বেঁধে পাশবিক নির্যাতন করতে শুরু করেন। শিশুটির চিৎকারে আশপাশ থেকে লোকজন এলে পালিয়ে যান মান্নান। পরে তারা লিয়নকে নিয়ে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনার পর থেকে মান্নান খাঁ পলাতক। তার মোবাইলে ফোন করেও সেটি বন্ধ পাওয়া গেছে। পরে বিষয়টি জানতে পারে থানা পুলিশ।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ঘটনা জানার পর ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।