ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

জাতীয়

এসআই স্ত্রীকে নির্যাতন, ‘সেই’ পিবিআই পরিদর্শক সাসপেন্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
এসআই স্ত্রীকে নির্যাতন, ‘সেই’ পিবিআই পরিদর্শক সাসপেন্ড

যশোর: যশোরে শাহাজাদী আক্তার নামে পুলিশের এক নারী উপ-পরিদর্শককে (এসআই) নির্যাতনের অভিযোগে স্বামী পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক কামরুজ্জামানকে সাময়িক বরখাস্ত (সাসপেন্ড) করা হয়েছে। গত ৩১ ডিসেম্বর অ্যাডিশনাল ডিআইজি বেলাল উদ্দিন স্বাক্ষরিত এক অফিস আদেশে তার বিরুদ্ধে এই ব্যবস্থা নেওয়া হয়।

অফিস আদেশে স্ত্রীকে নির্যাতনের কথা উল্লেখ না করলেও বিভাগীয় শৃঙ্খলা পরিপন্থী কাজ ও অসদাচরণের অপরাধ উল্লেখ করা হয়েছে।   সোমবার (২ জানুয়ারি) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঝিনাইদহের পুলিশ সুপার মাহবুবুর রহমান।

জানা যায়, গত শুক্রবার রাতে (৩০ ডিসেম্বর) যশোর শহরের খড়কি এলাকার বাড়িতে পুলিশ পরিদর্শক কামরুজ্জামান তার স্ত্রী যশোর সদর জুডিশিয়াল আদালতের উপ-পরিদর্শককে (এসআই) শাহাজাদি আক্তারকে এলোপাতাড়িভাবে মারপিট ও ছুরিকাঘাতে গুরুতর আহত করেন। শাহাজাদী আক্তার বর্তমানে যশোর জেনারেল হাসপাতাল চিকিৎসাধীন রয়েছেন।

তার দাবি যৌতুকের মামলা তুলে নিতে এই নির্যাতন করা হয়েছে। তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন তার স্বামী পুলিশ পরিদর্শক কামরুজ্জামান।

ঘটনাটি দেশের বিভিন্ন গণমাধ্যমে সংবাদটি শিরোনামে আসে। বিষয়টি পুলিশ বিভাগের সর্বোচ্চ পৌঁছালে কামরুজ্জামানের বিরুদ্ধে এই শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়। কামরুজ্জান বর্তমানে ঝিনাইদহ পিবিআইতে (পুলিশ ইনভেস্টিগেশন অব ব্যুরো) কর্মরত ছিলেন।

এ বিষয়ে  ঝিনাইদহ পিবিআইর সুপার মো. মাহবুবুর রহমান বলেন, বিভাগীয় শৃঙ্খলা পরিপন্থী কাজ ও অসদাচরণের অপরাধে পরিদর্শক কামরুজ্জামানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় মামলা হয়েছে।

আরও পড়ুন: এসআই স্ত্রীকে পেটালেন পিবিআই ইন্সপেক্টর!

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
ইউজে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।