ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

জাতীয়

সন্ত্রাসী পাখির নেতৃত্বে খুন হন মুদি দোকানি এরফান: র‌্যাব 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
সন্ত্রাসী পাখির নেতৃত্বে খুন হন মুদি দোকানি এরফান: র‌্যাব  গ্রেফতার আসামি তাওহীদ, হত্যাকাণ্ডের পর তাওহীদের পালিয়ে যাওয়ার ভিডিও ফুটেজের ছবি

যশোর: যশোরে ‘পরিকল্পিত ও কন্ট্র্যাক্ট কিলিংয়ের’ শিকার হয়েছেন এরফান হোসেন (২৮)। চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডে জড়িত অন্যতম আসামি তাওহীদকে রোববার (০১ জানুয়ারি) মধ্যরাতে যশোরের নিউমার্কেট এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তওহীদ বিষয়টি স্বীকার করে জানিয়েছেন, রায়পাড়া এলাকার সন্ত্রাসী পাখির নেতৃত্বে ও পরিকল্পনায় কুপিয়ে খুন করা হয় এরফানকে।  

গ্রেফতার তাওহীদ যশোর শহরের বেজপাড়া কবরস্থানের পাশের মোহাম্মদ শাহীনের ছেলে। নিহত এরফান শহরের খড়কি ধোপাপাড়া এলাকায় রফিকুল ইসলামের ছেলে।   

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার এম নাজিউর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার তাওহীদ র‌্যাবকে জানিয়েছেন, পূর্ব শত্রুতার জেরে তিনিসহ আরও  ৪/৫ জন মিলে মুদি দোকানি এরফানকে হত্যা করেছেন। তবে এই হত্যাকাণ্ডের মূল কন্ট্র্যাক্ট ছিল রায়পাড়া এলাকার সন্ত্রাসী পাখির। পাখির নেতৃত্বে অন্য সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে ঘটনাস্থলে গিয়ে এরফানকে হত্যা করেছে।  

এ র‌্যাব কমান্ডার আরও জানিয়েছেন, এই হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী সন্ত্রাসী পাখিসহ অন্যদের পরিচয় শনাক্ত হয়েছে। পাশাপাশি তাদের আশ্রয়দাতা, মদদদাতাদের পরিচয়ও জানা গেছে। হত্যাকাণ্ডে জড়িত অন্যদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।  

গত ২২ ডিসেম্বর বিকেলে যশোর শহরের খড়কি ধোপাপাড়ায় এরফান হোসেনকে তিনজন সন্ত্রাসী হঠাৎ আক্রমণ করে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। তার আগেই এরফানের মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ২৪৪৫ ঘণ্টা, জানুয়ারি ০২,  ২০২৩
ইউজি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।