ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

মহম্মদপুরে রাস্তার পাশে কৃষককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৪ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
মহম্মদপুরে রাস্তার পাশে কৃষককে কুপিয়ে হত্যা

মাগুরা: মাগুরার মহম্মদপুর উপজেলায় বালিদিয়া ইউনিয়নের মৃধাপাড়া এলাকায় রাস্তার পাশ থেকে মোশারফ মৃধা (৫০) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (০২ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

নিহত মোশারফ বালিদিয়া মৃধাপাড়া এলাকার মৃত নুরুল মৃধার ছেলে।

নিহতের ছোট ভাই ও ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের বালিদিয়া ইউনিয়নের সাধারণ সম্পাদক ফয়জুর মৃধা জানান, রাতে পাকা রাস্তা দিয়ে বাড়িতে ফিরছিল মোশারফ। পথে অজ্ঞাত দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপাতে থাকে। এ সময় তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তবে স্থানীয়রা সেখানে পৌঁছানোর পর পরেই মোশারফের মৃত্যু হয়। কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা এখনও জানা যায়নি।

বালিদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মফিজুর রহমান বলেন, ওই এলাকায় দীর্ঘদিন ধরে সামাজিক আধিপত্য বিস্তার করা নিয়ে বিরোধের জেরে এ হত্যাকাণ্ড হয়ে থাকতে পারে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীত কুমার রায় বাংলানিউজকে বলেন, ধারালো অস্ত্রের আঘাতে মোশারাফ মৃধা নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। মরদেহটি উদ্ধোর করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় কাউকে আটক এখনও কাউকে আটক করা সম্ভব হয়নি। আটকের চেষ্টা চলছে। এছাড়া পরবর্তী সহিংসতা এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৪১ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।