ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

জাতীয়

খিলগাঁওয়ে ট্রেনের ধাক্কায় মারা গেলেন বীমা কর্মকর্তা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
খিলগাঁওয়ে ট্রেনের ধাক্কায় মারা গেলেন বীমা কর্মকর্তা ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানী খিলগাঁওয়ের বাগিচা এলাকায় ট্রেনের ধাক্কায় সাইদুল আলম তপন (৫৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। তিনি জীবন বীমা কর্পোরেশনের জুনিয়র অফিসার ছিলেন।

মঙ্গলবার (৩ জানুয়ারি) দুপুরের দিকে খিলগাঁও বাগিচা বটতলা নামক স্থান সংলগ্ন রেল লাইনে কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় মারা গেছেন তিনি।

স্থানীয় নবম শ্রেণীর স্কুল ছাত্র সামছুজ্জামান সিয়াম জানান, বটতলা সংলগ্ন রেল লাইনে কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় ওই ব্যক্তি প্রথমে আহত হন। পরে আমরাই তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে মারা যান তিনি।

নিহত সাইদুল আলম তপন শরীয়তপুরের ড্যামুড্ডা উপজেলার বাসিন্দা। বর্তমানে এক ছেলে ও ও স্ত্রী শিক্ষিকা আবিদা সুলতানা রিতাকে নিয়ে কেরানীগঞ্জের বনগ্রাম এলাকায় থাকতেন।

স্ত্রী রিতা জানান, তিনি রাজধানীর জুরাইন এলাকায় একটি কিন্ডারগার্টেনের মালিক ও  প্রধান শিক্ষক। সকালে তার স্বামী কর্মস্থলের জন্য বেরিয়ে যায়, তিনিও স্কুলের জন্য বেরিয়ে যান। পরে সংবাদ পেয়ে হাসপাতালে এসে স্বামীর মরদেহ দেখতে পান।

তিনি জানান, স্বামী সাইদুল আলম মতিঝিল জীবন বীমা কর্পোরেশনে জুনিয়র অফিসার ছিলেন। হাসপাতালে এসে জানতে পারি তিনি ট্রেনের ধাক্কায় মারা গেছেন। তবে খিলগাঁও বাগিচা এলাকায় কেন গিয়েছিলেন তা জানি না।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক)  বাচ্চু মিয়া জানান মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এদিকে ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ‌ফেরদাউস আহ‌ম্মেদ বিশ্বাস বলেন, হাসপাতাল পুলিশ ক্যাম্প থেকে ট্রেনের ধাক্কায় একজনের মৃত্যুর সংবাদ পেয়েছি। বিস্তারিত জানার জন্য পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।