ঢাকা, রবিবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

জাতীয়

মেয়ে পালিয়ে যাওয়ায় বাবার আত্মহত্যা

স্টাফ করসেপন্ডন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
মেয়ে পালিয়ে যাওয়ায় বাবার আত্মহত্যা

বরিশাল: প্রেমিকের হাত ধরে পালিয়ে গেছে কলেজ পড়ুয়া মেয়ে। ক্ষোভে, অভিমানে বাবা রতন রায় (৫২) আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

বরিশালের আগৈলঝাড়ার এ ঘটনায় মঙ্গলবার (০৩ জানুয়ারি) সকালে রতন রায়ের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

মৃত রতন রায় আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নের বাকাল গ্রামের ঠাকুর দাস রায়ের ছেলে। তিনি তিন সন্তানের জনক।

স্বজন ও স্থানীয়রা জানান, রতন রায়ের মেয়ে প্রত্যাশা রায় সরকারি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী। সম্প্রতি কাউকে কিছু না জানিয়ে প্রেমিকের সঙ্গে বাড়ি থেকে পালিয়ে যান তিনি। আর এতেই রাগে, দুঃখে, অভিমানে ঘরে থাকা কীটনাশক পান করে আত্মহত্যা করেন রতন রায়।

পরে স্থানীয়রা রতন রায়কে অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. রায়হান আলম জানান, কীটনাশক পানে অসুস্থ এক রোগীকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

আগৈলঝাড়া থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান মিশু জানান, রতন রায়ের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, রতন রায় মানসিকভাবে কিছুটা দুর্বল ছিলেন। তার ওপর মেয়ের এভাবে চলে যাওয়া মেনে নিতে পারেননি বলে জানিয়েছেন স্বজনরা। যে কারণে আত্মহননের পথ বেছে নেন বলে দাবি স্বজনদের।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২৩
এমএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।