ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাবিপ্রবিতে স্থায়ী নিয়োগের দাবিতে মাস্টাররোল কর্মচারীদের পরিবহন ধর্মঘট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
হাবিপ্রবিতে স্থায়ী নিয়োগের দাবিতে মাস্টাররোল কর্মচারীদের পরিবহন ধর্মঘট হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি)

দিনাজপুর: স্থায়ী নিয়োগের দাবিতে পরিবহন ধর্মঘট পালন করেছেন দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) মাস্টাররোল কর্মচারীরা।

মঙ্গলবার (৩ জানুয়ারি) দুপুর ১২টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ পরিবহন ধর্মঘট পালন করেন তারা।

 

ধর্মঘটে অংশ নেওয়া কর্মচারীরা জানান, ২০০৫ সালের পর চালক, সহযোগী (হেলপার) নিয়োগের কোনো সার্কুলার প্রকাশিত হয়নি। প্রায় ১৭-১৮ বছর থেকে চাকরি করার পরও আমাদের চাকরি স্থায়ীকরণ হচ্ছে না। বিশ্ববিদ্যালয় প্রশাসন বারবার আমাদের নিয়োগ পিছিয়ে দিচ্ছে। কতৃপক্ষ বলছে- ডেপুটি রেজিস্টার নিয়োগের কাগজ হারিয়ে ফেলেছেন। ফলে আমরা অনিশ্চয়তার মধ্য দিয়ে চাকরি করছি, ভাতা ও অন্যান্য সুবিধা পাই না।  

এ বিষয়ে হাবিপ্রবির প্রক্টর অধ্যাপক ড. মো. মামুনুর রশীদ ও পরিবহন শাখার পরিচালক অধ্যাপক ড. মো. খালেদ জানান, চাকরি স্থায়ীকরণের দাবিতে ধর্মঘট পালনকারী কর্মচারীদের সঙ্গে আমরা আলোচনা করেছি। তারা ধর্মঘট তুলে নিয়েছে। বিকেল ৩টা শিডিউল অনুযায়ী যথারীতি বাস চলবে। আর কোনো ব্যাঘাত ঘটবে না।  

এর পরই মাস্টাররোল কর্মচারীরা ধর্মঘট তুলে নিলে দুপুর ২টার পর থেকে পরিবহন সূচি অনুযায়ী গাড়ি চলাচল শুরু হয়।  

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।