ঢাকা, সোমবার, ৮ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কমলাপুরে ৬০ হাজার ইয়াবাসহ আটক ৫

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
কমলাপুরে ৬০ হাজার ইয়াবাসহ আটক ৫ ছবি: সংগৃহীত

ঢাকা: রাজধানীর কমলাপুর থেকে ইয়াবাসহ ৫ মাদক কারবারিকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) ।

মঙ্গলবার (৩ জানুয়ারি) এই তথ্য নিশ্চিত করেছে ডিবি পুলিশ।

আটককৃতরা হলেন- মো. ওসমান গনি, মো. মিন্টু বিশ্বাস, মবিনউল্লাহ, মো. আমিনুউল্লাহ ও মো. সজীব। এ সময় তাদের হেফাজত থেকে ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ডিএমপির সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী কমিশনার মুহম্মদ মনিরুজ্জামান জানান, সোমবার (২ জানুয়ারি) ডিবির লালবাগ বিভাগের একটি টিম রাজধানীর কমলাপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করেছে।

তিনি বলেন, কমলাপুরের একটি পরিবহনের কাউন্টারে ইয়াবা নিয়ে একদল মাদক কারবারি অবস্থান করছে- এমন সংবাদে সেখানে অভিযানে চালানো হয়। তখন ডিবির উপস্থিতি টের পেয়ে পালানোর সময় তাদেরকে হাতেনাতে আটক করা হয়। পরে তাদের ট্রাভেলব্যাগ তল্লাশি করে ৫০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটক ব্যক্তিরা কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকায় নিয়ে আসে এবং ক্রয়-বিক্রয়ের জন্য উল্লেখিত স্থানে অবস্থানকালে ডিবি পুলিশের হাতে আটক হয়। তারা পরস্পরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশল অবলম্বন করে ঢাকা মহানগর ও আশপাশের এলাকায় ইয়াবা ক্রয়-বিক্রয় করে আসছিলেন।

মতিঝিল থানায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। এছাড়া তাদের নামে দেশের বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলেও জানান এই ডিএমপি কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।