ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেল চুরি করতে এসে ৩ চোর জনতার হাতে ধরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
মোটরসাইকেল চুরি করতে এসে ৩ চোর জনতার হাতে ধরা

মেহেরপুর: মেহেরপুর সদর উপজেলায় মোটরসাইকেল চুরি করতে এসে জনতার ধরা পড়ে গণপিটুনি খেয়েছে তিন চোর। গণপিটুনি শেষে তাদের তুলে দেওয়া হয়েছে মেহেরপুর সদর থানা পুলিশে।



আহত তিনজনকে মেহেরপুর সদর থানা পুলিশের একটি দল উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।

গণপিটুনির শিকার তিন জন হলেন- ঝিনাইদহ সদর উপজেলার পাগলাকান্দি গ্রামের সেকেন্দার আলীর ছেলে আনিস (৩৫), একই উপজেলার চরগোয়াল গ্রামের গোলাম মোস্তফার ছেলে বকুল (৪২) ও একই জেলার মহেশপুর উপজেলার ঠান্ডু মিয়ার ছেলে অপু (১৯)।

মঙ্গলবার (৩ জানুয়ারি) দুপুরে উপজেলার কাঁঠালপোতা ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ওই গ্রামের তালুক নামে এক ব্যক্তির একটি ডিসকভারি মোটরসাইকেল চুরি করে ওই তিন ব্যক্তি পালিয়ে যাচ্ছিলেন। এসময় গ্রামবাসী তাদের ধাওয়া করে। পরে কাঁঠালপোতা ব্রিজের কাছে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। এসময় গ্রামবাসী তাদের গণপিটুনি দেন। খবর পেয়ে সদর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে তাদের বিক্ষুব্ধ জনতার হাত থেকে উদ্ধার করে।

পিরোজপুর ইউনিয়ন পরিষদের মেম্বার আশাদুল ইসলাম বলেন, দুই মাস ধরে পিরোজপুর গ্রামে চুরির সংখ্যা বেড়ে গেছে। সম্প্রতি এই গ্রামে পরপর তিনটি মোটরসাইকেল চুরি হয়েছে।

মেম্বর আশা বলেন, কয়েক দিন আগেও একটি মোটরসাইকেল চুরি হয়েছে। মোটরসাইকেল চুরির ঘটনায় স্থানীয় সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। সিসিটিভির ফুটেজ অনুযায়ী ওই তিনজনের মধ্যে একজনকে শনাক্ত করা হয়েছে। শনাক্তকারী ওই চোরকে দেখে গ্রামবাসী বিক্ষুব্ধ হয়ে ওঠেন।

পিরোজপুর ক্যাম্পের পুলিশ ও মেহেরপুর সদর থানার পুলিশের একটি টিম তাদের উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে।

মেহেরপুর জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সাইফুল ইসলাম জানান, গণপিটুনির শিকার তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। সবাই এখন চিকিৎসাধীন।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, মেহেরপুরে হঠাৎ করে মোটরসাইকেল চুরির সংখ্যা বেড়ে গেছে। মেহেরপুর সদর উপজেলার কাঁঠালপোতা গ্রামে চোর সন্দেহে তিনজনকে ধরে গণপিটুনি দেওয়া হচ্ছে। সংবাদ পেয়ে সদর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পৌছে তাদের উদ্ধার করেন। পরে তাদের মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।