ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দ আশরাফের মৃত্যুবার্ষিকীতে নানা আয়োজন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
সৈয়দ আশরাফের মৃত্যুবার্ষিকীতে নানা আয়োজন

কিশোরগঞ্জ: সৈয়দ আশরাফুল ইসলামকে শ্রদ্ধাভরে স্মরণ করেছেন কিশোরগঞ্জবাসী। মঙ্গলবার (০৩ জানুয়ারি) আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের চতুর্থ মৃত্যুবার্ষিকীতে নানা কর্মসূচির আয়োজন করা হয়।

দিনটি পালন উপলক্ষে এদিন সকালে কিশোরগঞ্জ জেলা শহরের আখড়াবাজার ব্রিজ সংলগ্ন শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে স্থাপিত সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।  

শ্রদ্ধা নিবেদন করেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম এ আফজল, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র পারভেজ মিয়া, জেলা কৃষক লীগের সভাপতি আহমেদ উল্লাহ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওলাদ হোসেন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সাত্তারসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।  

এছাড়াও সৈয়দ আশরাফুল ইসলাম পৌর মহিলা কলেজসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে।

পরে প্রয়াত নেতা সৈয়দ আশরাফুল ইসলামের আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়।  

এদিকে বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্মরণসভা, দোয়া ও মিলাদ মাহফিল, বিভিন্ন মসজিদে কোরআন খতমসহ নানা কর্মসূচির মাধ্যমে দিনটি পালন করা হয়।  

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।