ঢাকা, রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

জাতীয়

নববধূকে বরণ করা হলো না কাতারপ্রবাসীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
নববধূকে বরণ করা হলো না কাতারপ্রবাসীর

ব্রাহ্মণবাড়িয়া: কাতারে মোটরসাইকেল দুর্ঘটনায় রেজুয়ানুল হক তুষার (২৫) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন।  

সোমবার (২ জানুয়ারি) কাতারের দোহায় স্থানীয় সময় সকাল ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত রেজুয়ানুল হক তুষার ব্রাহ্মণবাড়িয়া শহরের পশ্চিম পাইকপাড়া বোডিংমাঠ এলাকার মৃত হামিদুল হকের ছেলে।

মঙ্গলবার (৩ জানুয়ারি) তুষারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার ভগ্নিপতি শাহনেওয়াজ ভূইয়া রাকিব।

তিনি বলেন, ‘রেজুয়ানুল হক তুষার বাবা-মায়ের একমাত্র ছেলে। প্রায় ৮ বছর আগে তার বাবা মারা গেছেন। এক বছর পর মাকে একা বাড়িতে রেখে পরিবারের হাল ধরতে জীবিকার তাগিদে কাতারে পাড়ি জমান তুষার। সেখানে একটি প্রতিষ্ঠানে ফুড ডেলিভারির কাজ করতেন। সোমবার (২ জানুয়ারি) সকালে মোটরসাইকেলে খাবার ডেলিভারি দিতে যাওয়ার সময় গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই তিনি নিহত হন। সেখানকার একটি হাসপাতালের মর্গে তার মরদেহ রাখা আছে। মরদেহ দেশে আনার চেষ্টা চলছে। ’

শাহনেওয়াজ ভূইয়া আরও বলেন, কাতারে যাওয়ার পর গত ৭ বছরে একবারও দেশে আসেননি তুষার। ছয় মাস আগে মোবাইলে পারিবারিকভাবে জেলার আখাউড়া উপজেলার মোগড়ায় বিয়ে করেন তুষার। কিছুদিনের মধ্যে দেশে ফিরে আনুষ্ঠানিকভাবে নববধূকে ঘরে তোলার কথা ছিল তার। সব প্রস্তুতিও নেয়া হচ্ছিল। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস! দেশে ফেরা হলো না তুষারের। নববধূকেও ঘরে তোলা হলো না। যে তুষারের দেশে এসে বরের বেশে নববধূকে বরণ করে নেয়া কথা ছিল। তিনি এখন আসবেন ঠিকই, তবে কফিন বন্দি নিথর দেহে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।