ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, তরুণ গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, তরুণ গ্রেফতার

রংপুর: রংপুরের তারাগঞ্জে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আবদুর রহিম (২০) নামে এক তরুণকে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকেলে আবদুর রহিমকে ধর্ষণ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এর আগে মঙ্গলবার (৩ জানুয়ারি) সকালে ভিকটিমের মা বাদী হয়ে ধর্ষণের মামলা দায়ের করেন।

আবদুর রহিম তারাগঞ্জ উপজেলার কুর্শা ইউনিয়নের শিকারপাড়া এলাকার বাসিন্দা।  

পুলিশ, এলাকাবাসী ও মামলা সূত্রে জানা গেছে, শুক্রবার (৩০ ডিসেম্বর) ভিকটিমের নানি হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। সোমবার (২ জানুয়ারি) বিকেলে ভিকটিমের মা তাকে বাসায় রেখে নিজের মাকে দেখতে হাসপাতালে যান। রাতে তিনি বাড়িতে ফিরতে পারেননি। এ সুযোগে রাত সাড়ে ৮টার দিকে আবদুর রহিম ওই ছাত্রীর বাড়িতে গিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে তাকে ধর্ষণ করেন।

এসময় ভিকটিমের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আবদুর রহিমকে আটক করে পুলিশে সোপর্দ করেন।  

এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে তারাগঞ্জ থানায় ধর্ষণের মামলা করলে তাকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, ধর্ষণের অভিযোগে থানায় দায়ের হওয়া মামলায় আবদুর রহিমকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ভুক্তভোগী ছাত্রীকে হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।