ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

জাতীয়

 চাকরির জন্য দেওয়া টাকা ফেরত চাওয়ায় খুন হন এরফান ফারাজী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
 চাকরির জন্য দেওয়া টাকা ফেরত চাওয়ায় খুন হন এরফান ফারাজী ডিবির হাতে গ্রেফতার হত্যার মূল পরিকল্পনাকারী আব্দুল কাদের

যশোর: যশোরে এরফান ফারাজী হত্যার প্রধান পরিকল্পনাকারী আব্দুল কাদেরকে আটক করেছে ডিবি পুলিশ। সোমবার (২ জানুয়ারি) দিনহত গভীর রাতে যশোর শহরের রেলগেট এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক আবুল কাদের যশোর শহরের রায়পুর এলাকার আব্দুল মজিদের ছেলে। সরকারি চাকরি দেওয়ার নামে নেওয়া অর্থ ফেরত চাওয়ায় ভাড়াটে খুনি দিয়ে এরফান ফারাজীকে হত্যা করা হয়েছিল বলে মঙ্গলবার (৩ জানুয়ারি) জানিয়েছে পুলিশ।

যশোর ডিবি পুলিশের ওসি রূপণ কুমার সরকার বলেন, গত ২২ ডিসেম্বর বিকেল সাড়ে ৪টার দিকে যশোর খড়কী এলাকায় দোকানের মধ্যে ঢুকে এরফান ফারাজীকে খুন করে পালিয়ে যায় অজ্ঞাত কয়েক যুবক। সেই ঘটনায় নিহতের ভাই ইমরান ফারজী বাদী হয়ে কোতোয়ালি মডেল থানার একটি হত্যা মামলা করেন।

এরপর গত রোববার (১ জানুয়ারি) রাতে অভিযান চালিয়ে তাওহিদ নামে একজনকে আটক করে র‌্যাব। তার দেওয়া তথ্য মতে, ডিবি পুলিশের একটি টিম শহরের রেলগেট এলাকায় অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী আব্দুল কাদেরকে আটক করে।

ওসি রূপণ কুমার আরও জানান, সরকারি চাকরি দেওয়ার কথা বলে নেওয়া ৩ লাখ ২০ হাজার টাকা ফেরত চাওয়ায় এরফান ফরাজীকে হত্যার পরিকল্পনা করেন আব্দুল কাদের। এরপর ৫০ হাজার টাকার চুক্তিতে ভাড়াটে খুনি দিয়ে তাকে হত্যা করান। পুলিশ আব্দুল কাদের কাছ থেকে নগদ ৫০ হাজার টাকা ও চাকরির নামে নেওয়া অর্থের চুক্তিপত্র উদ্ধার করেছে।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
ইউজি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।