ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

ধামরাইয়ে ৬ জুয়ারি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
ধামরাইয়ে ৬ জুয়ারি আটক

ধামরাই, (ঢাকা): ঢাকার ধামরাইয়ের বাইসাকান্দা ইউনিয়নের ভোড়াইল এলাকায় অভিযান চালিয়ে ৬ জুয়ারিকে আটক করেছে পুলিশ। এ সময় তাস ও চাদরসহ জুয়া খেলার আরো সরঞ্জাম এবং ৫ হাজার ৫শ টাকা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকেলে ধামরাই থানার ওসি (অপারেশন) নির্মল কুমার দাস এর নেতৃত্বে বাইসাকান্দা ইউনিয়নের ভোড়াইল এলাকার জুয়ার আসরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মানিকগঞ্জ জেলার শেওতা গ্রামের আব্দুল মান্নানের ছেলে লিটন ( ৩৫), ধামরাইয়ের বাইশাকান্দা এলাকার আফজাল হোসেন (৪২), ধামরাই পৌরসভা এলাকার ইদ্রিস আলীর ছেলে পিন্টু দেওয়ান (৩৮), সাভারের আশুলিয়া এলাকার সামছুলের ছেলে আব্দুল করিম (৩৮), মির্জাপুরের মোকাদ্দস (৪২), ধামরাইয়ের শরিফবাগ গ্রামের মোয়াজ্জেম (৪৪)।  

এ বিষয়ে ধামরাই থানার ওসি (অপারেশন) নির্মল কুমার দাস বলেন, বাইসাকান্দা ইউনিয়নে জুয়ার আসরের ঘটনা জানা পর আমরা সেখানে অভিযান চালিয়ে ৬ জুয়ারিকে আটক করা হয়েছে এবং তাস ও চাদরসহ জুয়া খেলার আরো সরঞ্জাম এবং ৫ হাজার ৫শ টাকা উদ্ধার করা হয়। আটকদের নামে আইনানুগ ব্যবস্থা চলমান আছে।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২২
এসএফ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।