ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

জাতীয়

লালপুরে ট্রাক্টর-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৫ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
লালপুরে ট্রাক্টর-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৪

নাটোর: নাটোরের লালপুরে আখ বোঝাই ট্রাক্টর-অটোরিকশার সঙ্গে সংঘর্ষে অজ্ঞাত পরিচয় এক যুবক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে নারীসহ চার জন।

মঙ্গলবার (০৩ জানুয়ারি) সন্ধ্যা পৌনে সাতটার দিকে লালপুর-ঈশ্বরদী সড়কের নুরুল্লাপুর জামে মসজিদ সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত যুবকের পরিচয় এখনো জানা যায়নি। আহতরা হলেন- জেলার বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর গ্রামের দীপেনের ছেলে দেবাশীষ (৫২), পাবনার ঈশ্বরদী উপজেলার শৈলপাড়া গ্রামের আজম আলীর স্ত্রী বেদনা বেগম (৫০) তার মেয়ে আফোরোজা (৩০), একই এলাকার তহমিনা (৪০)।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোনোয়ারুজ্জামান বাংলানিউজকে জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে উপজেলার নুরুল্লাপুর জামে মসজিদ সংলগ্ন স্থানে লালপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় অজ্ঞাত এক যুবক ঘটনাস্থলেই মারা যান এবং আহত হয় নারীসহ চারজন।  

আহতদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে তহমিনা নামে এক নারীর অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্র করেন।  

ওসি বলেন, নিহতের মরদেহ থানায় রাখা হয়েছে। ময়না তদন্তসহ তার পরিচয় সনাক্ত করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২২২৭ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।