ঢাকা, বুধবার, ১৯ আশ্বিন ১৪৩০, ০৪ অক্টোবর ২০২৩, ১৯ রবিউল আউয়াল ১৪৪৫

জাতীয়

গোয়ালন্দে গোয়ালে আগুনে পুড়ল ৪ গরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
গোয়ালন্দে গোয়ালে আগুনে পুড়ল ৪ গরু গোয়াল ঘরটি

রাজবাড়ী: রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নে আসলাম শেখ নামে এক খামারির গোয়াল ঘরে আগুন লেগে গর্ভবতী গাভীসহ চারটি গরু আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।

মঙ্গলবার (৩ জানুয়ারি) গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের দুদু খান পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত গো খামারি আসলাম শেখ জানান, প্রতিদিনের মত সোমবারও গরুগুলোকে গোয়াল ঘরে রেখে দরজায় তালা মেরে রাখি। কিন্তু ভোর রাতে গরুর গোঙানির শব্দে আমাদের ঘুম ভেঙে যায়। অবুঝ প্রাণীগুলোর আত্মচিৎকারে ঘুম থেকে উঠে দেখি গোয়ালে দাউ দাউ করে আগুন জ্বলছে। এসময় চিৎকার করলে আশপাশের বাড়ি থেকে মানুষ এগিয়ে এসে পানি ও বালু দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু কোনোভাবেই ঘরের মধ্যে প্রবেশ করতে না পারায় গোয়াল ঘরটি সম্পূর্ণ পুড়ে যায়। আগুনে পুড়ে মারা যায় তিনটি গাভী ও একটি বাচুর। এরমধ্যে গাভীর পেটে একটি বাচ্চা ছিল।

উজানচর স্থানীয় ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য মো. চুন্নু মীর মালত বলেন, আগুনে আসলাম শেখের চারটি গরু পুড়ে মারা গেছে। এতে তার ৩ লাখ টাকার বেশি আর্থিক ক্ষতি হয়েছে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে আগুন লেগেছে।

বাংলাদেশ সময়: ০৯৪৮ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa