ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সপ্তম দিনে মেট্রোরেলে চাপ কম যাত্রীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
সপ্তম দিনে মেট্রোরেলে চাপ কম যাত্রীর

ঢাকা: মেট্রোরেল চলাচলের সপ্তম দিন যাত্রীদের ভিড় ছিল ছিল না। গত মঙ্গলবার (৩ জানুয়ারি) ষষ্ঠ দিন ছিল সাপ্তাহিক ছুটির দিন, চলেনি কোনো মেট্রো।

বুধবার (৪ জানুয়ারি) সকালে রাজধানীর আগারগাঁওয়ের মেট্রোরেল স্টেশনে এমন চিত্র দেখা যায়। এদিন সকাল ৮টা থেকে ১০টার আগ পর্যন্ত তিনটি মেট্রোরেল ছেড়ে যায়। কোনোটি কখনো ফাঁকা, কখনো কোনোটির সামনে দু-চারজনকে দেখা গেছে। স্বাভাবিকভাবে ট্রেনও ছিল অনেকটাই ফাঁকা। এ সময় টিকিট বিক্রির কাউন্টারও ছিল ফাঁকা।  

সকাল ৯ টা ২০মিনিটের দিকে আগারগাঁও স্টেশনে কথা হয় বিশ্ববিদ্যালয় ছাত্র আহসান মুজিবরের সঙ্গে। তিনি বাংলানিউজকে বলেন, আমি সকাল সাড়ে ৮টার দিকে উত্তরা থেকে এ স্টেশনে আসি। তখন উত্তরা স্টেশনে যাত্রীর কোনো ভিড় ছিল না। এখন আগারগাঁও থেকে উত্তরা ফিরে যাচ্ছি। এখনও যাত্রীর ভিড় দেখছি না।

রাজধানীর একটি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী মুনতাসীর হোসেন বলেন, আমি আগারগাঁও থেকে উত্তরা বিয়ে বাড়ি যাবো। আজকে এখানে ভিড় নেই বললেই চলে। আমি এসেই সরাসরি টিকিট কাউন্টারে চলে গেছি। টিকিটের জন্য লাইনে দাঁড়াতে হয়নি। আজকে অনেক ভিড় কম।  

টিভিএমে সাহায্যকারী রোভার স্কাউট সদস্য শিহাবুর রহমান বলেন, অন্যান্য দিনের তুলনায় আজ (বুধবার ৪ জানুয়ারি)) যাত্রীর চাপ তুলনামূলক কম।

এর আগে, ২০২২ সালের ২৯ ডিসেম্বর থেকে সাধারণ যাত্রীদের জন্য চালু হয়েছে স্বপ্নের মেট্রোরেল। সাধারণ মানুষের জন্য সকাল ৮টায় যাত্রা শুরু করার মাধ্যমে অভিষেক ঘটে নতুন এ গণপরিবহনটির।

বাংলাদেশ সময়: ১০০৭ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
এমএমআই/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।