ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৩০০ অসহায়ের হাতে শীতবস্ত্র তুলে দিলেন শিক্ষামন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
৩০০ অসহায়ের হাতে শীতবস্ত্র তুলে দিলেন শিক্ষামন্ত্রী

চাঁদপুর: প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ৩০০ অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

বুধবার (৪ জানুয়ারি) দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে শীতার্ত মানুষের হাতে এসব শীতবস্ত্র তুলে দেন প্রধান অতিথি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

এ সময় অসহায় লোকদের সঙ্গে কথা বলেন এবং তাদের খোঁজ খবর নেন মন্ত্রী।

শিক্ষামন্ত্রী বলেন, সারাদেশেই এখন শীতের তীব্রতা বেড়েছে। আজকে চাঁদপুরে এসে দেখলাম বেশ শীত অনুভূত হচ্ছে। আজকে যাদের শীত বস্ত্র দেওয়া হচ্ছে তাদের অনেকের হয়ত শীতবস্ত্র আছে। তারপরেও দরকার থাকতে পারে। এসব বিষয়গুলো চিন্তা করেই প্রধানমন্ত্রী চাঁদপুরের সাত হাজার মানুষের জন্য শীতবস্ত্র (কম্বল) পাঠিয়েছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী সবার কথা মনে রাখেন। এটি একমাত্র শেখ হাসিনার পক্ষেই সম্ভব। আজকে মানুষ তিনবেলা খেতে পারেন। এখন কারো ঘরে কোনো অভাব নেই। দেশের জনগণ ভালো থাকলেই তিনি ভাল থাকবেন। আজ দেশের প্রতিটি ক্ষেত্রেই উন্নয়নের ছোঁয়া লেগেছে। অন্য কোনো সরকার এমন উন্নয়ন করতে পারেনি। যাদের ঘর নেই প্রধানমন্ত্রী সেসব পরিবারকে ঘর করে দিয়েছেন এবং দিচ্ছেন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসান।

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজের সঞ্চালনায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইমতিয়াজ হোসেন, জেলা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের কর্মকর্তা সুমন চন্দ্র নন্দী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজীসহ সরকারি দপ্তরের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

পরে একই অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী জেলা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের উদ্যোগে ২৩ জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad