ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

জাতীয়

বর্ণাঢ্য আয়োজনে পাবনায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
বর্ণাঢ্য আয়োজনে পাবনায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পাবনা: বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে পাবনা জেলার নেতাকর্মীরা। দিনব্যাপী নানা কর্মসূচির অংশ হিসেবে দুপুরে শহরের দলীয় কার্যালয় প্রাঙ্গণ থেকে বিশাল এক শোভাযাত্রা করা হয়।

বুধবার (০৪ জানুয়ারি) সকাল থেকে পূর্ব নির্ধারিত দলীয় কর্মসূচির অংশ হিসেবে পৌর এলাকা ও বিভিন্ন উইনিয়ন নেতাকর্মীরা ব্যানার, ফেসটুনসহ খণ্ড খণ্ড মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে একত্রিত হন। পরে জেলা ছাত্রলীগ ও আওয়ামী লীগসহ দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা আনান্দ শোভাযাত্রা করেন।

এ সময় তাদের মিছিলে ছিল দলীয় পতাকা সজ্জিত হাতি, দেশের ও দলীয় পতাকা, পরে সুসজ্জিত ঘোড়ার গাড়ি বহর ও বাজনার দল। শোভাযাত্রার প্রথমেই দলের নারী ছাত্রলীগের নেত্রীরা লাল শাড়ি পরে প্লেকার্ড নিয়ে ছিলেন। পরে ব্যানার নিয়ে দলের বর্তমান ও সাবেক ছাত্রলীগের নেতাকর্মীরা শ্লোগান দিয়ে শোভাযাত্রা নিয়ে শহর পাড়ি দিয়ে পরে দলীয় কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত পথসভা হয়।

এ সময় সেখানে বক্তব্য রাখেন পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল, সংরক্ষিত নারী সংসদ সদস্য নাদিরা ইয়ামিন জলি, পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ ও সাধারণ সম্পাদক মীর রব্বিউল ইসলাম সিমান্তসহ দলের প্রবীণ ও নবীণ নেতাকর্মীরা। সংক্ষিপ্ত পথসভা শেষে দলীয় কার্যালয়ের মধ্যে ৭৫ পাউণ্ড ওজনের বিশাল আকারের কেক কাটা হয়। পরে মিষ্টি খাইয়ে দিনের কর্মসূচি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগের সভাপতি ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহেল হাসান শাহীন, উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান, সেচ্চাসেবক লীগের সভাপতি আহম্মেদ শরীফ ডাবলু, সাবেক ছাত্রনেতা বর্তমান জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শিললী সাদিক, সাবেক ছাত্রনেতা মুস্তাফিজুর রহমান সুইট, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জান রকি, ভিপি আজিজ, বাবু শেখ, রুহুল আমিন, তাজুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।