ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

জাতীয়

নেত্রকোনায় ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ডিসট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
নেত্রকোনায় ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নেত্রকোনা: নানা আয়োজনে নেত্রকোনায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।  

বুধবার (৪ জানুয়ারি) দুপুরে নেত্রকোনা জেলা ছাত্রলীগের উদ্যোগে মোক্তারপাড়া পুরাতন কালেক্টটরেট প্রঙ্গনে দিনব্যাপী পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

এর আগে বুধবার সকাল থেকেই জেলার বিভিন্ন ইউনিটের নেতৃত্বে খণ্ড খণ্ড মিছিল নিয়ে মাঠে প্রবেশ করেন নেতাকর্মীরা। জেলা শহর ছাড়াও বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন থেকে হাজারো নেতারা মিছিলে অংশগ্রহণ করে।  

পরে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন শেষে সকলের অংশগ্রহণে একটি মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সভাস্থলে এসে শেষ হয়। এ মিছিলের নেতৃত্বদেন জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন ও সাধারণ সম্পাদ সোবায়েল আহমেদ খান।  

পরে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওনের সভাপতিত্বে আলোচনা সভায় সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সোবায়েল আহমেদ খান। এতে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামসুর রহমান লিটন, সাবেক যুগ্ম সম্পাদক সদর পৌরসভার মেয়র নজরুল ইসলাম খানসহ যুবলীগ, স্বেচ্চাসেবক লীগ ছাত্রলীগ ও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের সিনিয়র নেতরা।  

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
এসএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।