ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গৃহকর্মীকে মারধরের ঘটনায় অধ্যক্ষের স্ত্রী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
গৃহকর্মীকে মারধরের ঘটনায় অধ্যক্ষের স্ত্রী গ্রেফতার

কুমিল্লা: কুমিল্লায় গৃহকর্মীকে (১২) মারধর করে গরম পানি দিয়ে শরীর ঝলসে দেওয়ার ঘটনায় তাহমিনা তুহিন নামে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আবু তাহেরের স্ত্রী।

বুধবার (০৪ জানুয়ারি) সেই ঘটনায় একটি মামলা করেন ওই গৃহকর্মীর মামা ইব্রাহীম খলিল। নির্যাতনকারীর নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোর্শেদ। তিনি বলেন, মামলার বাদী ইব্রাহীম খলিল অধ্যক্ষের স্ত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করলে আমরা তাকে গ্রেফতার করে আদালতে পাঠাই।

এর আগে মঙ্গলবার (০৩ জানুয়ারি) রাত ৮টায় কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ সংলগ্ন পূর্ব দৌলতপুর এলাকার এসআরটি প্যালেসে গৃহকর্মীকে মারধর করেন তাহমিনা তুহিন। নির্যাতন সইতে না পেরে ওই ভুক্তভোগী দোতলা থেকে লাফিয়ে আত্মরক্ষা করে। পরে পাশের ভবনের কয়েকজন তাকে উদ্ধার করে ৯৯৯-এ কল দেন। এর পর পুলিশ এসে দগ্ধ কিশোরীকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে যায়। ভুক্তভোগীর বাড়ি কুমিল্লার দেবিদ্বার উপজেলার তেবাড়িয়া গ্রামে।

ভুক্তভোগী গৃহকর্মী জানায়, সাবেক অধ্যক্ষ আবু তাহেরের মেয়ে ফাহমিদা তিমুর ঢাকার বাসা এবং আবু তাহেরের কুমিল্লার বাসায় চার বছর ধরে সে কাজ করে। কাজে দেরি হলে তাহেরের স্ত্রী ও মেয়ে তাকে বেত দিয়ে মারধর করেন এবং শরীরে গরম পানি ঢেলে দেন। গত সোমবার (০২ জানুয়ারি) গরম পানি ঢেলে তার পা ঝলসে দেওয়া হয়। মঙ্গলবারও মারধরের পর গরম পানি ঢালতে গেলে সে দোতলা থেকে লাফ দেয়। পরে পাশের মেয়েদের হোস্টেলে গিয়ে আশ্রয় নেয়।

এরপর সেই হোস্টেলের কয়েকজন ৯৯৯ এ ফোন দিলে পুলিশ গিয়ে তাকে উদ্ধারের পর হাসপাতালে পাঠায়।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।