ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নৌকা মানেই ব্র্যান্ড: মাহিয়া মাহি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
নৌকা মানেই ব্র্যান্ড: মাহিয়া মাহি

চাঁপাইনবাবগঞ্জ: প্রধানমন্ত্রীর নৌকা মানেই হচ্ছে সারা দেশের একটি ব্র্যান্ড বলে মন্তব্য করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।

বুধবার (০৪ জানুয়ারি) বিকেলে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনে নৌকার মননীত প্রার্থী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জিয়াউর রহমানের মনোনয়নপত্র জমা দিতে গিয়ে তিনি এ কথা বলেন।

মাহিয়া মাহি বলেন, সঙ্গে থাকতে পারলে আমিও ব্র্যান্ডিং হতে পারব জন্য সব সময় নৌকার হয়ে মাঠে কাজ করতে চাই। আমি প্রধানমন্ত্রীর কাছে নৌকা প্রতীকের মনোনয়ন চেয়েছিলাম, কিন্তু পাইনি। তবে এতে আমার ক্ষোভ নেই। আমি মনোনয়নপত্র পেলে যেভাবে নৌকার হয়ে ভোটের মাঠে থাকতাম, এখনও সেভাবেই থাকবো। আর এই চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকা ৫০ হাজার ভোটে জিতবে। নৌকার সঙ্গে থাকতে পারলে আমি নিজেকে ধন্য মনে করবো।

তিনি আরও বলেন, আমি চাঁপাইনবাবগঞ্জের মেয়ে এ কথা এতোদিন মানুষ জানতেন না। আমি কয়েকদিন এখানে আসাতেই এখন সবাই জানে আমি এখানকার মেয়ে। তাই আমি চাই গরীব অসহায় মানুষের কাছে থেকে সেবা করতে। নিজ এলাকার মানুষের পাশে থাকতে।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।