ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
মাদারীপুরে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মাদারীপুর: জাতীয় পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্যদিয়ে মাদারীপুরে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।  

বুধবার (৪ জানুয়ারি) সকালে মাদারীপুর সরকারি কলেজ গেট এলাকায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।

এরপর দুপুরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এ সময় জেলা ছাত্রলীগ, উপজেলা ছাত্রলীগ, ইউনিয়ন ছাত্রলীগসহ বিভিন্ন ওয়ার্ডের প্রায় ১ হাজার নেতা ও কর্মীরা অংশগ্রহণ করে। শোভাযাত্রাটি কলেজ গেট এলাকা থেকে শুরু করে শহরের শকুনী লেক প্রদক্ষিণ করে স্বাধীনতা অঙ্গনে গিয়ে শেষ হয়।  

এ সময় বক্তব্য দেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আসিবুর রহমান খান, সাবেক সাধারণ সম্পাদক তানভীর মাহামুদ আবির, সাংগঠনিক সম্পাদক পিয়াস শিকদার, সজীব সরদার, সমাজসেবা সম্পাদক সোহান মাহামুদ, ছাত্রী বিষয়ক সম্পাদক সানজিদা ইসলাম তানিয়া, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নোবেল বেপারী, সাধারণ সম্পাদক রিপন হাওলাদার, পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাথির খান সামস মাদারীপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সুজন দে ও অন্যান্যরা।  

বক্তারা বলেন, ‘ডিজিটাল বাংলাদেশ দৃশ্যমান, লক্ষ্য এবার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ’ এই স্লোগানকে ধারণ করে বাংলাদেশ ছাত্রলীগ এগিয়ে যাবে দেশ ও জাতির কল্যাণে। দেশের দুর্দিনে বাংলাদেশ ছাত্রলীগ সব সময় গণ মানুষের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে।

বাংলাদেশ সময়:১৮৪০ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।