ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে রাস্তায় মিলল দুই ব্যক্তির মৃতদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
রাজধানীতে রাস্তায় মিলল দুই ব্যক্তির মৃতদেহ

ঢাকা: রাজধানীতে উত্তরা ও মিরপুর পল্লবী এলাকায় পৃথক স্থান থেকে অজ্ঞাত দুইজনের মরদেহ উদ্ধার করেছে। পুলিশ ধারণা করছে তারা দুই জনই ভবঘুরে ও রোগাক্রান্ত ছিল।

অতিরিক্ত ঠান্ডার কারণেও তাদের মৃত্যু হতে পারে।

বুধবার (৪ জানুয়ারি) সকালের দিকে উত্তরা ৯ নম্বর সেক্টর এলাকায় রাস্তা থেকে অজ্ঞাত (৪৫) নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এছাড়া দুপুরে মিরপুর পল্লবী সেকশন ১২, রোড নাম্বার ৮ এলাকার রাস্তা থেকে আরও এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে। তার বয়স হবে আনুমানিক (৫৫)।

উত্তরা পশ্চিম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ আলম জানান, ৯ নম্বর সেক্টর এলাকার রাস্তা থেকে অজ্ঞাতনামা ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়। তার নাম ঠিকানা এখনো জানা যায়নি। ধারণা করা হচ্ছে সে ভবঘুরে তবে লাশ দেখে মনে হচ্ছে সে রোগাক্রান্ত ছিল। যেহেতু তিনি রোগাক্রান্ত ছিলেন পাশাপাশি ঠান্ডা। হতে পারে এসব কারণেই তার মৃত্যু।

এদিকে পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) সুলতান মাহমুদ জানান, দুপুরের দিকে অজ্ঞাত নামক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে সে ভবঘুরে, রাস্তায় ঘোরাঘুরি করত রাস্তায় থাকতো। অসুস্থতার পাশাপাশি হতে পারে অতিরিক্ত ঠান্ডা জনিত কারণে তার মৃত্যু হয়েছে।

তবে পুলিশ কর্মকর্তারা আরও বলেন, এ দুইটি মরদেহ আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য শহিদ সোহরাওয়ার্দী হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।  

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।