ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে ৩৭ কেজি গাঁজাসহ ৩ ব্যবসায়ী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৩
নারায়ণগঞ্জে ৩৭ কেজি গাঁজাসহ ৩ ব্যবসায়ী আটক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার বিশনন্দী ফেরিঘাট এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে প্রায় ৩৭ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১১ (র‍্যাব)।

বুধবার (৪ জানুয়ারি) দুপুরে তাদের গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) র‌্যাব-১১ এর সহকারী পরিচালক এসএসপি মো. রেজওয়ান সাঈদ জিুকর সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ কথা জানায় র‍্যাব।

আটক মাদক কারবারিরা হলেন- কুমিল্লা জেলার হোমনা থানার লটিয়া এলাকার মোহাম্মদ হাসান মিয়ার ছেলে মোহাম্মদ লিটন আহম্মেদ (২৬), কুমিল্লা জেলার হোমনা থানার শ্রীমদ্দি এলাকার মোহাম্মদ আব্দুর রহিমের ছেলে মোহাম্মদ বাসার (২৪), ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানার চাউরাখলা এলাকার মোহাম্মদ সাচ্ছু মিয়ার ছেলে মোহাম্মদ রাকিব হোসেন (২০)। আটকের পর আসামিদের আড়াইহাজার থানায় সোপর্দ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, বুধবার দুপুরে বিশনন্দী ফেরিঘাট ফলিতপুষ্টি গবেষণা কেন্দ্র গেইটের সামনে পাকা রাস্তার ওপর বিভিন্ন পিকআপ তল্লাশি করে ৩ জনকে আটক করা হয়। এদের মধ্যে একজন পিকআপ ড্রাইভার। এ সময় তাদের কাছ থেকে প্রায় ৩৭ কেজি গাঁজা যার বাজার মূল্য ১১ লাখ সাত হাজার টাকা, একটি পুরাতন কাঠের খাট, একটি ওয়ারড্রবসহ একটি পিকআপ জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে আড়াইহাজার থানায় একটি মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৩
এমআরপি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।