ঢাকা, বৃহস্পতিবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে ফের আগুনে পুড়ল ফ্যাক্টরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৩
সৈয়দপুরে ফের আগুনে পুড়ল ফ্যাক্টরি

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে বিসিক শিল্পনগরীতে আবারও একটি ফুড ফ্যাক্টরিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সেটির নাম সেলিম ফুড ফ্যাক্টরি।

বুধবার (৪ জানুয়ারি) রাত ৯টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টার চেষ্টায় রাত ১০টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

সেলিম ফুড ফ্যাক্টরির মালিক হাজি মোহাম্মদ একরাম বলেন, সন্ধ্যা সাতটার দিকে ফ্যাক্টরি বন্ধ করে শ্রমিকরা চলে যান। পরে রাত নয়টার দিকে ফ্যাক্টরির নিচতলায় হঠাৎ আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

তার দাবি, আগুনে ৫০ লাখ টাকার সম্পদ পুড়ে গেছে।

এ বিষয়ে নীলফামারী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক এনামুল হক বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে। তবে ক্ষয়ক্ষতি ও আগুন লাগার সঠিক কারণ জানতে কাজ চলছে।

প্রসঙ্গত, গত এক সপ্তাহের ব্যবধানে বিসিক শিল্পনগরীতে দুটি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। এর আগে, গত ২৮ ডিসেম্বর রাতে আমিনুল প্লাইউড কারখানায় লাগা আগুনে প্রায় কোটি টাকার সম্পদ পুড়ে যায়।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।