ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

জাতীয়

ছাত্রীদের অগোচরে ভিডিও ধারণ, কলেজছাত্র বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৩
ছাত্রীদের অগোচরে ভিডিও ধারণ, কলেজছাত্র বহিষ্কার

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় স্কুল মাঠে দাঁড়িয়ে থাকা ছাত্রীদের অগোচরে ভিডিও ধারণ করে টিকটক বানানোর দায়ে ফারদিন হাসান নামে এক কলেজছাত্রকে বহিষ্কার করেছে কর্তৃপক্ষ।  

সম্প্রতি উপজেলার দোহালিয়া ইউনিয়নের প্রগতি স্কুল এন্ড কলেজে এই ঘটনা ঘটে।

জানা যায়, ফারদিন হাসান প্রথমে কলেজ ক্যাম্পাসে ভিডিও ধারণ করে পরে সেই ভিডিও টিকটকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। এ নিয়ে অভিভাবক ও এলাকাবাসীর মধ্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখা দেয়। পরে অভিযুক্ত শিক্ষার্থীকে শ্রেণি কার্যক্রম থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয় কলেজ কর্তৃপক্ষ।

বুধবার (৪ জানুয়ারি) প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. আলী উছমান স্বাক্ষরিত এক নোটিশের মাধ্যমে শিক্ষার্থী ফারদিন হাসানকে বহিষ্কার করার বিষয়টি জানা যায়।

নোটিশে বলা হয়, গত ৩ জানুযারি দ্বাদশ শ্রেণির ছাত্র ফারদিন হাসান কর্তৃপক্ষের অগোচরে ছাত্রীদের ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। এতে প্রতিষ্ঠানের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়। এ অপরাধে প্রতিষ্ঠান কর্তৃপক্ষ তাকে (ফারদিন) বহিষ্কারের সিদ্ধান্ত নেয়। পরিবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ সিদ্ধান্ত বলবৎ থাকবে বলেও নোটিশে উল্লেখ করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।