ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে যুবককে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৩
ফরিদপুরে যুবককে কুপিয়ে জখম

ফরিদপুর: ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় কালাম মণ্ডল (২৮) নামের এক যুবককে দা দিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার ফাজেলখার ডাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে।

কালাম এ গ্রামের বাসিন্দা ও উপজেলা সমাজ সেবা কার্যালয়ের নৈশ প্রহরী নূর ইসলাম মণ্ডলের ছেলে। চার ভায়ের মধ্যে তিনি তৃতীয়। কালাম পেশায় একজন রঙ মিস্ত্রী।

গুরুতর আহত কালামকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

কালামের বড় ভাই মোসলেম মণ্ডল জানান, রাস্তার একপাশে রিপন খানের (৩৩) বাড়ি, অপর পাশে তাদের বাড়ি অবস্থিত। সকাল ১১টার দিকে কালাম বাড়ি থেকে রাস্তায় গিয়ে দাঁড়ালে রিপন পেছন থেকে এসে দা দিয়ে এলোপাথাড়িভাবে তার ভাইকে কুপিয়ে জখম করে। পূর্ব শত্রুতার জের ধরে রিপন এ ঘটনা ঘটিয়েছে বলে কালামের দাবি পরিবারের।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক ওই এলাকার তিনজন বাসিন্দার সঙ্গে কথা বলে জানা গেছে, কালাম ও রিপন দুজনেই মাদক ব্যবসায়ের সঙ্গে জড়িত। পাশাপাশি রিপন নিজে নেশাগ্রস্ত। এ মাদক ব্যবসায় জনিত বিরোধের কারণে এ ঘটনা ঘটে থাকতে পারে।

চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক প্রিন্স মাহমুদ বলেন, কালামের মাথা ও দুই পয়ে ধারালো অস্ত্রের একাধিক আঘাত রয়েছে। রোগীর অবস্থা গুরুতর বিধায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মিন্টু মণ্ডল বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে এখন পর্যন্ত কেউ থানায় কোনো লিখিত অভিযোগ দেননি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।